Entertainment News

মুক্তি পেল ‘দঙ্গল’-এর দ্বিতীয় গান

আপনার শরীরের জন্য কি আপনার বাবা ক্ষতিকর? আরে ঘাবড়ে যাবেন না। ‘দঙ্গল’-এ প্রথম গান রিলিজ হওয়ার পর তো এই প্রশ্ন সকলের মুখে মুখে। গত ১৪ নভেম্বর মুক্তি পাওয়ার পর ‘হানিকারক বাপু’ ইতিমধ্যেই জনপ্রিয়। ভিউয়ার সংখ্যা ছাড়িয়ে গিয়েছে ৩১০ কোটি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

মুম্বই শেষ আপডেট: ২৩ নভেম্বর ২০১৬ ১৫:০৯
Share:

আপনার শরীরের জন্য কি আপনার বাবা ক্ষতিকর? আরে ঘাবড়ে যাবেন না। ‘দঙ্গল’-এ প্রথম গান রিলিজ হওয়ার পর তো এই প্রশ্ন সকলের মুখে মুখে। গত ১৪ নভেম্বর মুক্তি পাওয়ার পর ‘হানিকারক বাপু’ ইতিমধ্যেই জনপ্রিয়। ভিউয়ার সংখ্যা ছাড়িয়ে গিয়েছে ৩১০ কোটি। এ বার মুক্তি পেল ‘দঙ্গল’-এর দ্বিতীয় গান ‘ঢকার’। যেখানে নারী শক্তির জয়জয়কার। টিম ‘দঙ্গল’ ভারতের সব মেয়েদের ডেডিকেট করেছে এই গানটি। অমিতাভ ভট্টাচার্যের লেখা এই গানে সুর দিয়েছেন প্রীতম। রাফতারের গানটি ইতিমধ্যেই ইউটিউবে প্রায় এক লক্ষ মানুষ দেখেছেন।

Advertisement

‘ফোগত উইমেন’দের কুস্তির দুনিয়ার বাস্তব জীবন নিয়ে তৈরি হয়েছে ছবির চিত্রনাট্য। আমির নিজে মহাবীর সিংহ ফোগতের চরিত্রে অভিনয় করেছেন তাঁর দুই মেয়ে রীতা এবং ববিতা। চরিত্রের প্রয়োজনে শরীরকে ঝরিয়ে বিভিন্ন বয়সের ছাপ ফুটিয়ে তুলেছেন মিস্টার পারফেকশনিস্ট। আমিরের স্ত্রী’র ভূমিকায় দেখা যাবে হিন্দি টিভি সিরিয়ালের চর্চিত মুখ সাক্ষী তানওয়ারকে। নীতেশ তিওয়ারির পরিচালনায় ছবিটি মুক্তি পাবে আগামী ২৩ ডিসেম্বর।

আরও পড়ুন, ভারত ছেড়ে চলে গেলেন কেন? মুখ খুললেন য়ুলিয়া

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন