Entertainment News

২ হাজার কোটির মাইলস্টোন এখনও অধরা, জানালেন আমিরের মুখপাত্র

এ বার আসল তথ্য দিয়ে ভুল ভাঙালেন আমিরের মুখপাত্র। তিনি সোমবার জানিয়েছেন, বিশ্ব জুড়ে ‘দঙ্গল’-এর দু’হাজার কোটি টাকার বেশি ব্যবসার খবর তাঁরাও বিভিন্ন জায়গায় পড়েছেন। কিন্তু সেটা সত্যি নয়।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০৪ জুলাই ২০১৭ ১৭:৪৩
Share:

‘দঙ্গল’ ছবির পোস্টার। ছবি— সংগৃহীত

ভারতে চলেছিল রমরমিয়ে। কিন্তু আন্তর্জাতিক বাজারে, বিশেষ করে চিনের মাটিতে যেন বিজয় রথ ছুটিয়েছে আমির খানের ‘দঙ্গল’! কয়েক দিন আগেই ফোর্বস-এর রিপোর্টে আমির খানের ওই ছবির নতুন রেকর্ডের কথা জানানো হয়। বলা হয়, গোটা বিশ্বে বক্স অফিসের মোট রোজগারে প্রথম ভারতীয় ছবি হিসাবে দু’হাজার কোটি টাকার বেশি ব্যবসা করেছে ‘দঙ্গল’। এ বার আসল তথ্য দিয়ে ভুল ভাঙালেন আমিরের মুখপাত্র।

Advertisement

আমিরের মুখপাত্র সোমবার জানিয়েছেন, বিশ্ব জুড়ে ‘দঙ্গল’-এর দু’হাজার কোটি টাকার বেশি ব্যবসার খবর তাঁরাও বিভিন্ন জায়গায় পড়েছেন। কিন্তু সেটা সত্যি নয়। তাঁর দাবি, গত ২৯ জুন পর্যন্ত বিশ্ব জুড়ে ‘দঙ্গল’ ১ হাজার ৮৬৪ কোটি টাকার ব্যবসা করেছে। তবে আন্তর্জাতিক বাজারে যে ভাবে ছবিটি অন্য সব ভারতীয় ছবির রেকর্ড ভেঙেছে, তাতে তাঁরা আপ্লুত বলেও জানিয়েছেন ওই মুখপত্র।

আরও পড়ুন, দঙ্গলকে চ্যালেঞ্জ জানিয়ে চিনে মুক্তি পেতে চলেছে বাহুবলী ২

Advertisement

দু’হাজার কোটি হোক বা না হোক। আমির খানের ফ্যানেরা তাতে ‘থোড়াই কেয়ার’। তাঁরা বলছেন, সব রেকর্ড চুরমার করতে ‘দঙ্গল’-এর নাকি আর কয়েক দিনের অপেক্ষা। তবে আগামী ১৭ সেপ্টেম্বর, ড্রাগনের দেশে মুক্তি পেতে চলেছে ‘বাহুবলী ২: দ্য কনক্লুশন’। এক সঙ্গে চার হাজার স্ক্রিনে মুক্তি পাবে এই ছবি। সিনে বিশেষজ্ঞদ‌ের অনেকেই বলছেন, চিনে বাহুবলীর মুক্তির পরে কিন্তু বক্স অফিসের দৌড়ে অনেকটাই পিছিয়ে পড়তে পারেন আমির।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন