Entertainment News

দেবের গানে মুগ্ধ শ্রোতা

প্রায় ছ’বছর আগে কলকাতা ছেড়ে মুম্বই পাড়ি দেন দেব। গান লেখা, সুর দেওয়া, গান গাওয়ার স্বপ্ন ছিল তাঁর চোখে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ২৩ ডিসেম্বর ২০১৮ ১৯:২৫
Share:

‘তুম গয়ে তো’ মিউজিক ভিডিয়োর একটি দৃশ্য।

গান শেখার শুরু ছোটবেলায়। পড়াশোনা হোক বা কেরিয়ার— যে দিকেই বাঁক নিক না কেন সব কিছুরই ব্যাকগ্রাউন্ডে গানকেই প্রাধান্য দিতেন তিনি। তিনি অর্থাত্ দেব। কলকাতার এই শিল্পী এখন বলিউডে একটু একটু করে নিজের জায়গা করে নিচ্ছেন।

Advertisement

প্রায় ছ’বছর আগে কলকাতা ছেড়ে মুম্বই পাড়ি দেন দেব। গান লেখা, সুর দেওয়া, গান গাওয়ার স্বপ্ন ছিল তাঁর চোখে। সেই স্বপ্নের সিঁড়িতে বেশ কয়েক ধাপ এগিয়ে গিয়েছেন তিনি। বাংলায় দেবের ‘এমন মানুষ’ শ্রোতারা পছন্দ করেছিলেন। হিন্দিতে ‘তুম গয়ে তো’, ‘তেরে নয়না’র মতো মিউজিক ভিডিয়ো দর্শকের পছন্দের তালিকায় রয়েছে।

‘‘মুম্বইয়ে একটা জন্মদিনের পার্টিতে গান গাইছিলাম। সেখান থেকেই ইউনিভার্সাল মিউজিক পাবলিশিং-এর অফার পাই। আমার সঙ্গে চার বছরের চুক্তি করেছেন ওঁরা। এখনও পর্যন্ত ন’টা ভিডিয়ো রয়েছে ইউটিউবে। টি-সিরিজের সঙ্গেও দু’টো গান করছি’’ বললেন দেব।

Advertisement

আরও পড়ুন, মুক্তি পেল ‘মণিকর্ণিকা: দ্য কুইন অব ঝাঁসি’র ট্রেলার

শুধু সিঙ্গলস্ই নয়। ‘ইশক ভার্সেস লভ’ নামের একটি হিন্দি ছবিতেও গান গেয়েছেন দেব। আগামী বছর ছবিটি মুক্তি পেতে পারে বলে জানালেন শিল্পী।

(হলিউড, বলিউড বা টলিউড - টিনসেল টাউনের টাটকা বাংলা খবর পড়তে চোখ রাখুন আমাদের বিনোদনের সব খবর বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন