Entertainment News

অভিনয় নয়, দেবপর্ণা এ বার অন্য ভূমিকায়!

টেলিভিশনের দৌলতে এখন দেবপর্ণা দর্শকদের কাছে পরিচিত মুখ। এই মুহূর্তে ‘ভানুমতীর খেল’ ধারাবাহিকে তাঁর অভিনয় দেখছেন দর্শক। অভিনয়ের পাশাপাশি এ বার নিউ আলিপুরে ‘দ্য ফ্রায়েড ফ্যাক্টরি’ নামে একটি রেস্তোরাঁ খুললেন তিনি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২৭ এপ্রিল ২০১৮ ১৩:০৭
Share:

দেবপর্ণা চক্রবর্তী। ছবি: ফেসবুকের সৌজন্যে।

অভিনেত্রী হিসেবে তাঁকে আপনারা চেনেন। এ বার তাঁকে দেখবেন এক অন্য ভূমিকায়। অভিনয়ের পাশাপাশি রেস্তোরাঁ খুললেন দেবপর্ণা চক্রবর্তী।

Advertisement

টেলিভিশনের দৌলতে এখন দেবপর্ণা দর্শকদের কাছে পরিচিত মুখ। এই মুহূর্তে ‘ভানুমতীর খেল’ ধারাবাহিকে তাঁর অভিনয় দেখছেন দর্শক। অভিনয়ের পাশাপাশি এ বার নিউ আলিপুরে ‘দ্য ফ্রায়েড ফ্যাক্টরি’ নামে একটি রেস্তোরাঁ খুললেন তিনি। শুক্রবার হল এর উদ্বোধন।

দেবপর্ণার কথায়, “যাদবপুরে আমার বন্ধু আমন দৌলার ‘দ্য ফ্রায়েড ফ্যাক্টরি’ রয়েছে। সেটা দেখেই আইডিয়াটা ভাল লাগে। ওই রেস্তোরাঁরই আর একটা আউটলেট আমি খুললাম নিউ আলিপুরে।’’

Advertisement

আরও পড়ুন, ‘গুপ্তধনের সন্ধানে’র আসল গুপ্তধন কী জানেন?

বিভিন্ন ধরনের স্যান্ডউইচ, সালাড, বার্গার, পাস্তা দিয়ে রেস্তোরাঁর মেনু সাজিয়েছেন দেবপর্ণা। তিনি শেয়ার করলেন, ‘‘আমি নিজে খেতে ভালবাসি। আর এ ধরনের খাবার চটজলদি খিদে পেলে খুব কাজে লাগে।’’

আরও পড়ুন, ‘আমি প্রিয়ঙ্কা চোপড়ার মতো হতে চাই’

কিন্তু শুটিং সামলে কি রেস্তোরাঁয় সময় দিতে পারবেন? এ বার বেশ কনফিডেন্ট শোনাল দেবপর্ণার গলা। ‘‘আমার মনে হয় দু‘টো দিক ঠিক ব্যালেন্স করে নেব।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন