Debchandrima-Oindrila

পাহাড়ের রাস্তায় একে অপরের হাত ধরে, চিঠি আর সারার এই বন্ধুত্ব হার মানাবে অনেককে

পুজো শেষ। তার পরই বেরিয়ে পড়লেন দু’জনে। ঐন্দ্রিলা বসু এবং দেবচন্দ্রিমা সিংহ রায়। দু’জনে মিলে বেড়িয়ে এলেন পাহাড়ের দেশে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১১ অক্টোবর ২০২২ ১৬:১৩
Share:

বাস্তবে দেবচন্দ্রিমা সিংহ রায়ের সঙ্গে ঐন্দ্রিলা বসুর সম্পর্ক কেমন?

কথায় আছে দুই নায়িকা নাকি কখনও ভাল বন্ধু হতে পারেন না। তবে এখন অবশ্য এই ভাবনাকে অনেকেই তুড়ি মেরে উড়িয়ে দিচ্ছেন। করিনা কপূর-মালাইকা অরোরা থেকে টলিপাড়ার মিমি চক্রবর্তী-নুসরত জাহানের বন্ধুত্ব তারই দৃষ্টান্ত। সেই তালিকায় যোগ হয়েছে বাংলা টেলিভিশনের অনেক অভিনেতাও। এই যেমন ‘মন ফাগুন’ ধারাবাহিকের পিহু ওরফে সৃজলা গুহর সঙ্গে গীতশ্রী রায়ের বন্ধুত্ব। তেমনই স্টুডিয়োপাড়ার নতুন সখী চিঠি আর সারা। ‘সাহেবের চিঠি’ ধারাবাহিকের এক জন নায়িকা অন্য জন খলনায়িকা। পর্দায় দেবচন্দ্রিমা সিংহ রায়ের সঙ্গে ঐন্দ্রিলা বসুর সাপে নেউলে সম্পর্ক। কিন্তু বাস্তবে?

Advertisement

পর্দার পিছনের গল্পটা কিন্তু সম্পূর্ণ আলাদা। মাত্র কয়েকটা দিনেই একে অপরের খুবই কাছের হয়ে উঠেছেন। পুজোর ছুটি পেয়েই তাই দুই বন্ধু বেরিয়ে পড়েছিলেন ঘুরতে। পাঁচ দিনের ছুটিতে লেহ-লাদাখ ঘুরে এলেন। দশমীর রাতে উড়ানে চেপে লাদাখ। কী ভাবে শুরু হল বন্ধুত্ব? আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হয় ঐন্দ্রিলার সঙ্গে। তিনি বলেন, “যে দিন আমাদের লুক সেট হয়, সে দিনই একটা অন্য টান অনুভব করেছিলাম। বুঝেছিলাম দেবু (দেবচন্দ্রিমা) অনেকটা আমারই মতো। দু’জনের পছন্দগুলোও যে এক, তা যত দিন এগিয়েছে বুঝতে পেরেছি। সেখান থেকেই এই ঘুরতে যাওয়ার পরিকল্পনা করে ফেলি। পাঁচ দিনের সফরে সারা জীবনের আনন্দ করে ফেলেছি।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
আরও পড়ুন