Debina Bonnerjee

শ্রীলঙ্কা থেকে ফিরেই অসুস্থ দেবিনা, বাধ্য হয়ে দুই সন্তান গুরমীতের থেকে আলাদা অভিনেত্রী

সন্তানদের থেকে আলদা থাকছেন দেবিনা । শ্রীলঙ্কা থেকে ঘুরে এসেই কিসে আক্রান্ত অভিনেত্রী?

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০১ মার্চ ২০২৩ ১৪:০৩
Share:

শ্রীলঙ্কা থেকে ফিরে অসুস্থ দেবিনা। ছবি : ইনস্টাগ্রাম।

দুই মেয়ে লিয়ানা ও দিবিশা এবং স্বামী গুরমিতের সঙ্গে শ্রীলঙ্কা ঘুরতে যান দেবিনা বন্দ্যোপাধ্যায়। সেখান থেকে ফিরেই এসেই অসুস্থ হয়ে পড়েন অভিনেত্রী। সমাজমাধ্যমের পাতায় লিখলেন, ‘‘মা হওয়া মুখের কথা নয়।’’ জানা গিয়েছে, ইনফ্লুয়েঞ্জা বি ভাইরাসে আক্রান্ত তিনি। তাই বাধ্য হয়েই দুই মেয়ে ও স্বামীর থেকে আলাদা থাকছেন তিনি।

Advertisement

শ্রীলঙ্কা থেকে ফেরা মাত্র শুরু হয় সর্দি, কাশি, জ্বর। পরীক্ষা করা হলে জানা যায়, তিনি এই ভাইরাসে আক্রান্ত। তবে এই মুহূর্তে, সর্দি জ্বর নেই। তরল খাবার ও বিশ্রামের পরামর্শই দিয়েছেন চিকিৎসক। দুই মেয়ে ও গুরমিতের স্বাস্থ্য পরীক্ষা করে রিপোর্ট নেগেটিভ আসে। যদিও দেবিনাকে নিয়ে চিন্তার বিশেষ কারণ নেই বলেই জানিয়েছেন চিকিৎসক। দ্রুত সেরে উঠবেন, জানান অভিনেত্রী নিজেই।

দীর্ঘ ১১ বছরের দাম্পত্য গুরমিত-দেবিনার। বার বার চেষ্টা করেই সন্তানধারণে ব্যর্থ হয়েছিলেন তাঁরা। তার পর আই ভি এফের মাধ্যমে জন্ম নেয় তাঁদের প্রথম সন্তান লিয়ানা। তার চার মাসের মাথার ফের অন্তঃসত্ত্বা হন দেবিনা। গত বছর নভেম্বর মাসে জন্ম হয় দ্বিতীয় সন্তানের। প্রথম বার তাঁর সন্তান প্রসবের ক্ষেত্রে বেশ কিছু জটিলতা থাকলেও দ্বিতীয় বার স্বাভাবিক নিয়মেই সন্তানধারণ করেন অভিনেত্রী।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন