পুরনো প্রেম ভুলতে পারছেন না দীপিকা-রণবীর?

রণবীর কপূরের সঙ্গে সময় কাটানোর জন্যই কি সঞ্জয় লীলা বনশালীর কাছ থেকে পাক্কা দু’ দিন ছুটি চেয়ে নিয়েছিলেন দীপিকা পাড়ুকোন? একসঙ্গে সময় কাটানো বন্ধ হয়ে যাচ্ছে বলেই কি ‘তামাশা’ ছবির শুটিংয়ের শেষ দিনে প্রায় কেঁদে ফেলেছিলেন দু’জনে?

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০৩ সেপ্টেম্বর ২০১৫ ১৭:২৪
Share:

রণবীর কপূরের সঙ্গে সময় কাটানোর জন্যই কি সঞ্জয় লীলা বনশালীর কাছ থেকে পাক্কা দু’ দিন ছুটি চেয়ে নিয়েছিলেন দীপিকা পাড়ুকোন?

Advertisement

একসঙ্গে সময় কাটানো বন্ধ হয়ে যাচ্ছে বলেই কি ‘তামাশা’ ছবির শুটিংয়ের শেষ দিনে প্রায় কেঁদে ফেলেছিলেন দু’জনে?

নিন্দুকরা অন্তত তাই বলছেন।

Advertisement

বলিউডের বাতাসে কান পাতলে এখন কেবল একটাই গুঞ্জন— পুরনো প্রেম ভুলতে পারছেন না রণবীর-দীপিকার কেউই! এক দিকে যত নিশ্চিত হওয়া যাচ্ছে না রণবীর-ক্যাটরিনার বিয়ে নিয়ে, অন্য দিকে ততই চাউর হচ্ছে দুই তারার পুরনো প্রেমের নতুন করে জ্বলে ওঠার গুজব!

অবশ্য যা রটে, তার কিছু তো ঘটেই! রণবীরকে নিয়ে হালফিলে একটু বেশিই উচ্ছ্বাস দেখা যাচ্ছে দীপিকা পাড়ুকোনের। নায়িকা সদ্য তাঁর আর রণবীরের নিরালা সময় কাটানোর একটা ভিডিও পোস্ট করেছেন ফেসবুকে। সেখানে দেখা যাচ্ছে, একটা রেরকর্ডার হাতে পুরনো প্রেমিকের সঙ্গে খুনসুটিতে মেতেছেন তিনি। জিজ্ঞেস করছেন, “বলো দেখি, আমাদের নতুন ছবি তামাশা-র সোশ্যাল পার্টনার কারা?” রণবীর তাঁর প্রশ্নের উত্তর দিতে না পারলে বিজয়িনীর উচ্ছ্বাস নিয়ে টুইটে লিখেছেন দীপিকা, “দেখুন দেখি, আমাদের এই বন্ধুটি সোশ্যাল মিডিয়া নিয়ে কিচ্ছুটি জানে না!”

এখানেই শেষ নয়। এগিয়ে আসছে নতুন প্রেমিক রণবীর সিংহর সঙ্গে করা ‘বাজিরাও মস্তানি’ ছবির মুক্তির দিন, অথচ সে সব নিয়ে মাথাই ঘামাচ্ছেন না দীপিকা। এখন বেশি সময় দেওয়া দরকার ‘বাজিরাও মস্তানি’-কেই, অথচ দীপিকা সময় দিচ্ছেন রণবীর কপূরকে। তাঁর সঙ্গে একটা পোস্টার শুট করবেন বলে সঞ্জয় লীলা বনশালীর কাছ থেকে গুণে গুণে গোটা দুটো দিন ছুটিও আদায় করেছেন নায়িকা।

আর ইমতিয়াজ আলির ‘তামাশা’ ছবির শেষ দিনের কান্নাকাটি? সে দিন তো প্রায় দু’জনেরই মুখ ছিল শ্রাবণের আকাশের মতো মেঘলা। লোকজনের সামনে নিজেদের সামলে রেখেছিলেন বটে, তবে, কে জানে, মেক-আপ ভ্যানে বসে কতটা কেঁদেছেন তাঁরা!

এত কিছুর পরেও যদি নিন্দুকরা বলেন, পুরনো প্রেম আবার নতুন করে জেগে উঠছে দীপিকা-রণবীরের জীবনে, তবে আর দোষ কী!

তা, দীপিকা-রণবীর? তাঁদের কোনও বক্তব্য নেই এ ব্যাপারে?

দীপিকা আর কী-ই বা বলবেন! সোশ্যাল মিডিয়ায় করা তাঁর পোস্টগুলোই তো যা বলার বলছে!

রণবীর কিন্তু একটা ভাসা ভাসা উত্তর দিয়েছেন ‘তামাশা’-র শেষ দিনের কান্নাকাটি নিয়ে। সব ছবিতে অভিনয় করতে গিয়েই না কি তাঁরা, মানে অভিনেতারা এক হয়ে যান চরিত্রটার সঙ্গে! তাই শুটিং শেষ হয়ে গেলে বড্ড বুকে বাজে! এ বারেও সেটাই হয়েছে, তার বেশি কিছু নয়!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন