Entertainment News

দীপিকা চাননি, তবু কোন নায়িকাকে নিমন্ত্রণ করলেন রণবীর?

অতিথি তালিকায় থাকা একজনকে নাকি নিমন্ত্রণ করতে চাননি দীপিকা। অথচ রণবীর নাকি তাঁকে আমন্ত্রণ জানিয়েছেন। কে সেই সেলেব জানেন?

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২৬ নভেম্বর ২০১৮ ১২:০৭
Share:

বিয়ের দিন রণবীর-দীপিকা। ছবি: রণবীরের টুইটার হ্যান্ডেলের সৌজন্যে।

ইতালির রাজকীয় বিয়ে, বেঙ্গালুরুর রিসেপশনের পর এ বার দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিংহের মুম্বই রিসেপশনের জন্য অপেক্ষা করছে গোটা ইন্ডাস্ট্রি। কারণ বলি পাড়ার সেলেবরা সে দিনই নিমন্ত্রিত। তবে অতিথি তালিকায় থাকা একজনকে নাকি নিমন্ত্রণ করতে চাননি দীপিকা। অথচ রণবীর নাকি তাঁকে আমন্ত্রণ জানিয়েছেন। কে সেই সেলেব জানেন?

Advertisement

শোনা যাচ্ছে, ক্যাটরিনা কইফকে নাকি নিজের বিয়েতে ডাকতে চাননি দীপিকা। কারণ, এই দুই নায়িকার ব্যক্তিগত রসায়ন একেবারেই ভাল নয়। একটা সময় রণবীর কপূরের সঙ্গে ডেট করতেন দু’জনেই। দু’জনেই রণবীরের প্রাক্তন গার্লফ্রেন্ড। আর রণবীরের কারণেই নাকি তাঁদের সম্পর্কে চিড় ধরে।

তবে দীপিকা না চাইলেও ক্যাটরিনাকে নাকি আমন্ত্রণ জানিয়েছেন রণবীর সিংহ। মাত্র চার দিন আগে তাঁর কাছে পৌঁছেছে নিমন্ত্রণ পত্র। রণবীর ব্যক্তিগত ভাবে তাঁকে মেসেজ করেও আমন্ত্রণ জানিয়েছেন। তবে দীপিকার তরফে ক্যাটরিনা এমন কোনও ব্যক্তিগত মেসেজ পাননি বলে খবর।

Advertisement

আরও পড়ুন, ছেলের প্রথম ছবির ঝলক শেয়ার করলেন সুদীপা

এমনটাও শোনা যাচ্ছে, এই বিয়েতে যাবেন কিনা তা নিয়ে নাকি সলমন খানের সঙ্গে আলোচনাও করেছেন ক্যাটরিনা। সব কিছু ঠিক থাকলে দীপিকা-রণবীরের মুম্বই রিসেপশনে আলি আব্বাস জাফরের সঙ্গে দেখা যেতে পারে ক্যাট সুন্দরীকে।

(হলিউড, বলিউড বা টলিউড - টিনসেল টাউনের টাটকা বাংলা খবর পড়তে চোখ রাখুন আমাদের বিনোদনের সব খবর বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন