aliaa bhatt

Deepika Padukone-Alia Bhatt: রণবীরের প্রাক্তন এবং বর্তমান প্রেমিকা পুরুষদের শৌচাগারে কী করছিলেন? জানালেন দীপিকা

২০১৬ সালে বার্লিনে আমেরিকার গানের দল ‘কোল্ডপ্লে’-র অনুষ্ঠানে গিয়েছিলেন দীপিকা। সঙ্গে ছিলেন আলিয়া, সোনম এবং শকুনও।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ৩০ জানুয়ারি ২০২২ ১৯:৪৫
Share:

আলিয়া এবং দীপিকা

‘গেহরাইয়াঁ’ ছবির প্রচার এখন তুঙ্গে। দীপিকা পাড়ুকোন, অনন্যা পাণ্ডে, সিদ্ধান্ত চতুর্বেদীর সঙ্গে পরিচালক শকুন বত্রা সম্প্রতি একটি সাক্ষাৎকারে গিয়ে মজাদার কিছু গল্প ভাগ করে নিলেন। সেখানেই খোলসা হল দীপিকা এবং আলিয়া ভট্টের পুরনো কাণ্ডকারখানার কথা।

Advertisement

বার্লিনে আমেরিকার গানের দল ‘কোল্ডপ্লে’-র অনুষ্ঠানে গিয়েছিলেন দীপিকা। সঙ্গে ছিলেন আলিয়া এবং শকুনও। গানের পর গান। আনন্দে আত্মহারা বলি তারকাদের দল। অনেক ক্ষণ ধরেই প্রকৃতি ডাক দিয়েছিলেন তাঁদের। কিন্তু গান ছেড়ে যেতে পারছিলেন না। তারই মাঝে সুযোগ হল শৌচাগারে যাওয়ার। তাঁদের অপছন্দের একটি গান শুরু হতেই রণবীরের প্রাক্তন এবং বর্তমান প্রেমিকা শৌচাগারে যান।

কিন্তু মহিলাদের শৌচাগারের সামনে লম্বা সারি দেখে বুঝতে পারেন, যত ক্ষণে তাঁরা ভিতরে প্রবেশ করার সুযোগ পাবেন, তত ক্ষণে ‘কোল্ডপ্লে’-র গান শেষ হয়ে যাবে। যেমন ভাবনা, তেমন কাজ। দুই বলি নায়িকা পুরুষদের শৌচাগারের দিকে ছুট লাগান। সেখানেই কাজ সেরে ফিরে আসেন গান শুনতে।

Advertisement

দীপিকা সালের কথা না জানালেও আলিয়ার পুরনো পোস্ট দেখলে বোঝা যাবে, ২০১৬ সালে বার্লিনে ‘কোল্ডপ্লে’ শুনতে গিয়েছিলেন তিনি। সঙ্গে দীপিকা, শকুন ছাড়াও সোনম কপূর ছিলেন। সম্ভবত এই ঘটনা ২০১৬ সালেরই।

সাক্ষাৎকারে দীপিকা জানান, প্রকৃতির ডাক এলে তিনি কখনও অন্য কিছু ভাবেন না। নোংরা হোক বা পরিষ্কার, বলিউডের প্রথম সারির নায়িকা প্রয়োজন পূরণ করেন আগে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন