Entertainment News

ফের রণবীর-দীপিকা একসঙ্গে! কিন্তু কোথায়?

শোনা যাচ্ছে লভ রঞ্জনের পরের ছবিতে নাকি জুটি হিসেবে দেখা যাবে রণবীর-দীপিকাকে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৭ জানুয়ারি ২০১৯ ১৫:২৭
Share:

অনস্ক্রিন জুটি।

‘বাচনা অ্যায় হাসিনো’, ‘ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি’, ‘তমসা’— রণবীর কপূর এবং দীপিকা পাড়ুকোন এই তিনটি ছবিতে স্ক্রিন শেয়ার করেছেন। তাঁদের অনস্ক্রিন জুটি জনপ্রিয়। অফস্ক্রিনেও তাঁদের প্রেমের সম্পর্ক ছিল বলে শোনা যায়। তবে দীপিকা এখন বিবাহিত। আবার আলিয়ার সঙ্গে রণবীরের প্রেমের গুঞ্জনে সরগরম ইন্ডাস্ট্রি। এ হেন পরিস্থিতিতে নাকিফের অনস্ক্রিনে জুটি বাঁধতে চলেছেন এই দুই তারকা।

Advertisement

শোনা যাচ্ছে লভ রঞ্জনের পরের ছবিতে নাকি জুটি হিসেবে দেখা যাবে রণবীর-দীপিকাকে। ‘প্যায়ার কা পঞ্চনামা’ ছবির মাধ্যমে পরিচালক হিসেবে জনপ্রিয়তা পেয়েছিলেন লভ রঞ্জন। ২০১৮-র মে নাগাদ অজয় দেবগণ, রণবীর কপূরকে নিয়ে নতুন একটি ছবি তৈরির কথা সোশ্যাল মিডিয়ায় ঘোষণা করেছিলেন পরিচালক স্বয়ং। সেই ছবিতেই দীপিকাকেও তিনি কাস্ট করেছেন বলে খবর।

তবে দীপিকা ইদানিং খুব বেছে কাজ করছেন। নতুন এই ছবিটি করতে তিনি রাজি হয়েছেন কিনা তা এখনও জানাননি। তবে ফের রণবীর-দীপিকাকে জুটি হিসেবে অনস্ক্রিনে দেখার জন্য অপেক্ষায় রয়েছেন সিনেপ্রেমীরা।

Advertisement

আরও পড়ুন, প্রাইভেট পার্টিতে কার সঙ্গে সময় কাটালেন সারা?

(কোন সিনেমা বক্স অফিস মাত করল, কোন ছবি মুখ থুবড়ে পড়ল - বক্স অফিসের সব খবর জানতে পড়ুন আমাদের বিনোদন বিভাগ।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন