Bollywood Gossip

শাহরুখের গালে চুম্বন স্ত্রী দীপিকার, দেখামাত্রই হিংসায় জ্বলে গেলেন রণবীর?

বাদশার গালে চুমু এঁকে দিলেন দীপিকা। ছবি দেখামাত্রই মন্তব্য অভিনেত্রীর স্বামী রণবীর সিংহের।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ১৬ সেপ্টেম্বর ২০২৩ ১৭:২৬
Share:

(বাঁ দিকে) শাহরুখকে চুম্বনরত দীপিকা। (ডান দিকে) রণবীর সিংহ। ছবি: সংগৃহীত।

শাহরুখ-দীপিকা জুটি একসঙ্গে বড় পর্দায় মানেই ছবি সুপারহিট। অতীতে তাঁর দৃষ্টান্ত রয়েছে। সেই ‘ওম শান্তি ওম’ থেকে শুরু। তার পর ‘চেন্নাই এক্সপ্রেস’, ‘হ্যাপি নিউ ইয়ার’ কিংবা হালে ‘পাঠান’। সব ছবিতেই শাহরুখ-দীপিকার ম্যাজিক অব্যাহত। সদ্য মুক্তি পেয়েছে শাহরুখের ‘জওয়ান’ ছবিটি। এই ছবিতেও একটি ক্যামিও করতে দেখা গিয়েছে অভিনেত্রী। শাহরুখের নাকি ‘লাকি চার্ম’ দীপিকা। যদিও অভিনেত্রীর কথায়, তিনি শাহরুখকে না বলতে পারেন না। এই মুহূর্তে ‘জওয়ান’ ঝড় চলছে দেশে। মাত্র ৮ দিনেই ৪০০ কোটি টাকার ব্যবসা করেছে এই ছবি। অ্যাটলি কুমার পরিচালিত এই ছবি যে ব্লকবাস্টার তা মুক্তির তিন দিনের মাথায় স্পষ্ট হয়ে যায়। শুক্রবার ছিল ‘জওয়ান’-এর সাকসেস পার্টি। মুম্বইয়ের যশরাজ স্টুডিয়োতে সাংবাদিকদের মুখোমুখি হলেন শাহরুখ খান। সেখানেই বাদশার গালে চুমু এঁকে দিলেন দীপিকা। ছবি দেখামাত্রই মন্তব্য অভিনেত্রীর স্বামী রণবীর সিংহের।

Advertisement

এমনিতেই বলিউডের অন্যতম চর্চিত জুটি তাঁরা। বরাবরই দীপিকার প্রেমে গদগদ হয়েই থাকেন রণবীর। যদিও মাঝে তাঁদের বিচ্ছেদের গুঞ্জন ছড়ায়। তবে ‘রকি অউর রানি কি প্রেম কহানি’ মুক্তির পর সে সব সন্দেহকে তুড়ি মেরে উড়িয়ে দেন দীপিকা। এ বার ‘জওয়ান’-এ শাহরুখের সাফল্যে খুশি দীপিকা। অভিনেতার সঙ্গে আদুরে ছবি দিতেই রণবীর সিংহ লেখেন, ‘‘ইশক মেঁ দিল বনা হ্যায়, ইশক মেঁ দিল ফনাহ হ্যায়।’’ শাহরুখের ‘জওয়ান’ ছবির ‘চল্লেয়া’ গানের প্রথম দুটি লাইন উদ্ধৃতি করলেন রণবীর। বাস্তবে রণবীর ও দীপিকা তাঁদের সম্পর্কে নিয়ে অত্যন্ত আত্মবিশ্বাসী। তাই দীপিকার নায়কদের চুম্বনের বিষয়ে নিয়ে তেমন কোনও ছুঁতমার্গ নিয়ে রণবীরের। ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় নিয়েও যথেষ্ট পেশাদার তাঁরা দু’জনেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন