Deepika Padukone

বিবাহবার্ষিকীতে পরা দীপিকার লাল শাড়িতে লুকিয়ে রয়েছে এক বিশেষ রহস্য, কী জানেন?

দীপিকার ওই লাল শাড়িযে সে শাড়ি নয়!না, দামের কথা বলা হচ্ছে না।শাড়িটির সঙ্গে জুড়ে রয়েছে দীপিকার আবেগ। কেন বলুন তো?

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৫ নভেম্বর ২০১৯ ১৪:২৬
Share:

রণবীর-দীপিকা। ছবি- দীপিকার ইনস্টাগ্রাম।

বৃহস্পতিবার বিবাহবার্ষিকী উপলক্ষে লাল রঙা ভারী শাড়িতে সেজেছিলেন দীপিকা। পরেছিলেন ভারী মানানসই টেম্পল জুয়েলারি।সেই শাড়ি গয়না পরেই স্বামী রণবীরের সঙ্গে গিয়েছিলেন তিরূপতিতে পুজো দিতে। কিন্তু দীপিকার ওই লাল শাড়িযে সে শাড়ি নয়! না, দামের কথা বলা হচ্ছে না। শাড়িটির সঙ্গে জুড়ে রয়েছে দীপিকার আবেগ। কেন বলুন তো?

Advertisement

শাড়িটি নতুন নয়। পাক্কা এক বছরের পুরোনো। গত বছর কোঙ্কনি রীতিতে বিয়ের সময় রণবীরের বাড়ি থেকে ওই বিশেষ শাড়ি উপহার দেওয়া হয়েছিল পদ্মাবতীকে।

দীপিকার বিয়ের ছবিগুলো ভাল ভাবে লক্ষ্য করলে দেখবেন, তাঁর হাতে যে 'শগুন থালি' ধরা রয়েছে সেখানেও ওই সিঁদুরলাল শাড়ির উপস্থিতি বর্তমান।বিয়েতে পরতে পারেননি। তাই বিয়েরএক বছর পূর্তিতেই শ্বশুরবাড়ির উপহার দিয়েই উদযাপন শুরু করেলেন দীপিকা।

Advertisement

আরও পড়ুন-‘দয়া করে শুনুন, আমার সঙ্গে কিন্তু জুনের বিয়ে হচ্ছে না!’

দেখে নিন 'শগুন থালি'তে রাখা সেই শাড়ি হাতে দীপিকাকে

❤️

A post shared by Deepika Padukone (@deepikapadukone) on

দীর্ঘ দিন প্রণয়ের পর গত বছর ১৪ নভেম্বর ইতালিতে চুপিসারে বিয়ে সেরে ফেলেছিলেন দীপবীর। কিন্তু পাপারাতজির চোখকে ফাঁকি দেওয়া কি অতই সোজা!বিয়ের দিনেই ভাইরাল হয়ে গিয়েছিল তাঁদের 'শাদি লুক' । পরে অবশ্য নিজেরাও সোশ্যাল মিডিয়ায় বিয়ের নানা ছবি শেয়ার করেছিলেন।বিয়ের এক বছর পূর্ণ করলেন ওঁরা,গতকালই, বৃহস্পতিবার।

আরও পড়ুন-একটা সুযোগ দিয়ে দেখুন, ভাল লাগলে হাততালি দেবেন, না হলে গালাগালি: টোটা

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন