Deepika Padukone

‘এখানে ঢুকবেন না’, আলোকচিত্রীদের দেখামাত্রই মেজাজ হারালেন দীপিকা!

ক্যামেরার সামনে তিনি সব সময় হাসিমুখেই ধরা দিয়েছেন। তবে হঠাৎ কী হল দীপিকার?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ২০ অগস্ট ২০২৩ ১৩:০১
Share:

অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। ছবি: সংগৃহীত

বলিউডের অন্যতম সেরা অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। শুধু অভিনেত্রী হিসাবে নয়, নিজের ব্যবহার ও মিষ্টি স্বভাবের জন্যই আলোকচিত্রী ও সংবাদমাধ্যমের প্রতিনিধিদের মধ্যে বেশ জনপ্রিয়। মুম্বইতে যতই আলোকচিত্রীরা প্রতি মুহূর্তে খ্যাতনামীদের পিছনে ধাওয়া করে তাঁকে বিরক্ত করুন, বরাবরই হাসিমুখে তাঁদের পোজ দিয়েছেন দীপিকা। তবে সম্প্রতি ঘটল উল্টো ঘটনা। ক্যামেরা দেখামাত্রই মেজাজ হারালেন বলিউডের ‘পদ্মাবতী’। সমাজমাধ্যমে ছড়িয়ে পড়েছে সেই ভিডিয়ো।

Advertisement

দিন কয়েক আগে পোশাকশিল্পী মণীশ মলহোত্রের শো-তে মঞ্চ মাতান দীপিকার স্বামী রণবীর সিংহ। এ বছর রণবীরের সঙ্গী ছিলেন পর্দার রানি অর্থাৎ আলিয়া ভট্ট। শাশুড়ি অঞ্জু ভবনানীকে সঙ্গে নিয়ে হাজির ছিলেন দীপিকা। সেখানেই আলোকচিত্রীদের দেখামাত্রই মেজাজ হারান অভিনেত্রী। মণীশের নকশা করা সাদা শাড়িতে দেখা যায় দীপিকাকে। শোয়ের শেষে শাশুড়ি মায়ের সঙ্গে মঞ্চের পিছনে গ্রিন রুমের দিকে যাচ্ছিলেন। সেখানেই ঢুকে পড়েন আলোকচিত্রীরা। আর তাতেই বেজায় চটে যান দীপিকা। বলেন, ‘‘এটা কিন্তু ব্যাকস্টেজ। এখানে কিন্তু ক্যামেরা ঢোকার অনুমতি নেই।’’ নিরাপত্তারক্ষীদেরও বলতে শোনা যায়, ‘‘সহযোগিতা করুন, ব্যাকস্টেজে কেন ঢুকছেন!’’ দীপিকা আপত্তি জানাতেই অবশ্য স্টেজের পিছনের অংশ ছেড়ে বেরিয়ে যান আলোকচিত্রীরা। দীপিকার এ হেন ব্যবহার প্রশংসা কুড়িয়েছে নেটপাড়ায়।

আলোকচিত্রী দেখা মাত্রই ধমক দীপিকার। ছবি: সংগৃহীত।

অভিনেত্রীর কথায় সম্মতি জানিয়ে নেটাগরিকেরা বলেন, ‘‘মডেলরা ওখানে পোশাক বদলাচ্ছেন, বিশ্রাম নিচ্ছেন, ওখানে কেন ক্যামেরা ঢুকেছে!’’ কারও মন্তব্য ‘‘দীপিকা তো ঠিকই বলেছেন।’’ কারও কথায়, ‘‘দীপিকাই পারে প্যাপস্‌দের (পাপারাৎজি) সামলাতে।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন