Deepika Padukon

Deepika Padukone: ‘সব দেখা যাচ্ছে তো!’ দীপিকার পোশাক সরে যেতেই কটাক্ষ

পরিপাটি সাজের মধ্যেও আচমকা গোলমাল হয়ে যায়। আর সেই কল্যাণে পাপারাৎজিও তক্কে তক্কে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৬ মে ২০২২ ১৫:৪৬
Share:

কী হয়েছিল 'এইটিথ্রি' অভিনেত্রীর পোশাকে?

কেবল ভাল অভিনেত্রী বলে নন, ফ্যাশন আইকন হিসেবেও সুপরিচিত বলিউডের 'মাস্তানি' দীপিকা পাড়ুকোন। শ্যুটিং স্পট থেকে রেড কার্পেট, যেখানেই তিনি হাঁটুন, চোখে পড়বে মানানসই সাজ। কখনও কখনও বিনা প্রসাধনে, ঘরোয়া লুকেই বাজিমাত করেন নায়িকা।

পরিপাটি সাজের মধ্যেও আচমকা গোলমাল হয়ে যায়। আর সেই কল্যাণে পাপারাৎজিও তক্কে তক্কে। মুম্বই বিমানবন্দরে এমনই অস্বস্তিকর মুহূর্তে পড়লেন দীপিকা। গাড়ি থেকে নেমে তিনি হাত নেড়ে ভেতরে চলে গেলেও ক্যামেরায় ধরা রইল অভিনেত্রীর পোশাক বিভ্রাটের ঝলক।

Advertisement

কী হয়েছিল 'এইটিথ্রি' অভিনেত্রীর পোশাকে? এ দিন দীপিকা পরেছিলেন ছোট হাতা সাদা টি-শার্ট ও সাদার ওপর নীল স্ট্রাইপ ঢোলা প্যান্ট। হাওয়ার দাপটে তা-ই সামলানো দায়। তবু ক্যামেরার চোখ এড়ালো না কিছুই। দীপিকার টপের ফাঁক দিয়ে দেখা যাচ্ছিল অন্তর্বাস। কিছুটা ঝুঁকেও হাঁটছিলেন তিনি।

শ্যেন-দৃষ্টিতে নেটিজেনরা লক্ষ্য করলেন সেই ভিডিয়ো। ইনস্টাগ্রামে পোস্ট হতেই সেটি নিমেষে ভাইরাল।কিছুক্ষণের মধ্যেই ভেসে এল কটাক্ষ, মন্তব্যের বন্যা।

Advertisement

একজন লিখেছেন, 'সবই তো দেখা যাচ্ছে!' আর একটি তীব্র মন্তব্য তার নীচেই, 'এই ভাবে হাঁটছেন কেন দীপিকা? কী হয়েছে?'

যদিও দীপিকা সে সব থেকে অনেক দূরে। নিজের শহর ছেড়ে বেঙ্গালুরুতে উড়ে গিয়েছেন কাজে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন