ব্র্যাড পিটের সঙ্গে জুটি বাঁধছেন দীপিকা!

আচ্ছা, কখনও ভেবেছেন কি ব্র্যাড পিটের সঙ্গে কেমন দেখাবে দীপিকা পাড়ুকোনের জুটি? ভাবছেন, দিবাস্বপ্ন দেখছি? মোটেই না! তবে, হঠাৎ ব্র্যাড পিটের কথা বলছি কেন? এই তো ভিন ডিজেলের সঙ্গে হলিউডি ফ্র্যাঞ্চাইজি ট্রিপল এক্স-এ অভিনয় করছেন দীপিকা। আর শুটিং শেষেই ধরবেন বলিউডের উড়ান। তবে, ব্র্যাড পিটের প্রসঙ্গ কেন? বুঝলেন না!

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৩ ফেব্রুয়ারি ২০১৬ ১৪:২৬
Share:

আচ্ছা, কখনও ভেবেছেন কি ব্র্যাড পিটের সঙ্গে কেমন দেখাবে দীপিকা পাড়ুকোনের জুটি? ভাবছেন, দিবাস্বপ্ন দেখছি? মোটেই না! তবে, হঠাৎ ব্র্যাড পিটের কথা বলছি কেন? এই তো ভিন ডিজেলের সঙ্গে হলিউডি ফ্র্যাঞ্চাইজি ট্রিপল এক্স-এ অভিনয় করছেন দীপিকা। আর শুটিং শেষেই ধরবেন বলিউডের উড়ান। তবে, ব্র্যাড পিটের প্রসঙ্গ কেন? বুঝলেন না! তবে এ বার খোলসা করেই বলি। ব্র্যাডের সঙ্গেই নাকি জুটি বাঁধতে চলেছেন আমাদের ‘মস্তানি’। হ্যাঁ! হলিউড এখন সরগরম এই খবরেই। শোনা যাচ্ছে, এর মধ্যেই মিস্টার স্মিথ, থুড়ি ব্র্যাডের সঙ্গে ফিল্মও সাইন করে ফেলেছেন দীপিকা। শেষমেশ এ ছবি হলে আর একটি হট কাপ্‌লের রিল-রসায়ন দেখবেন দর্শকেরা।

Advertisement

এর আগে ব্র্যাডের মতো মেনস্ট্রিম হিরোর বিপরীতে দেখা যায়নি কোনও বলি-হিরোইনকে। ভিন ডিজেলের সঙ্গে ‘ট্রিপল এক্স: রিটার্ন অব জেন্ডার কেজ’ শুটিংয়ের ফাঁকেই তাই দীপিকার পরবর্তী ছবি উঠে এসেছে ফিল্ম বাফদের আলোচনায়।

আরও পড়ুন

Advertisement

ভিন ডিজেলের আলিঙ্গনে দীপিকা

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন