Deepika Padukone

অনুরাগীরা ঘিরে ধরল দীপিকাকে, ব্যাগ নিয়ে টানাটানি

গত বৃহস্পতিবার রাতে মুম্বইয়ে খার অঞ্চলের একটি রেস্তরাঁর বাইরে দেখা যায় দীপিকাকে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২৬ ফেব্রুয়ারি ২০২১ ১৩:৩০
Share:

মুখে হাসি রেখে সবটা সামলান দীপিকা।

কয়েকশো মানুষের ভিড় ঘিরে ধরল দীপিকা পাড়ুকোনকে। প্রিয় তারকাকে দেখতে মুহূর্তেই জড়ো প্রচুর অনুরাগী। এমনকি অভিনেত্রীর ব্যাগ নিয়েও টানাটানি। পরে জানা গেল, এক মহিলা অভিনেত্রীকে টিস্যু বিক্রি করার চেষ্টায় ঘটিয়ে বসেন এই কাণ্ড।

গত বৃহস্পতিবার রাতে মুম্বইয়ে খার অঞ্চলের একটি রেস্তরাঁর বাইরে দেখা যায় দীপিকাকে। তাঁকে দেখতেই মুহূর্তের মধ্যে শ’য়ে শ’য়ে মানুষ ভিড় জমিয়ে ফেলেন সেখানে। শেষ পর্যন্ত ভিড় কাটিয়ে গাড়ি পর্যন্ত পৌঁছনো কঠিন হয়ে পড়ে অভিনেত্রীর জন্য। কিন্তু মুখে হাসি রেখে সবটা সামলান দীপিকা। শুধু ব্যাগ নিয়ে টানাটানির সময় সামান্য ঘাবড়ে গিয়েছিলেন তিনি। এর পর গাড়িতে উঠে পাপারাৎজিদের দিকে তাকিয়ে এক বার হেসে সেখান থেকে বেরিয়ে যান দীপিকা।

দীপিকার পরনে ছিল জিনস, ট্যাঙ্ক টপ এবং ধূসর রঙের শ্রাগ। তার সঙ্গেই গলায় একটি রুপোলি নেকপিস পরেছিলেন অভিনেত্রী। নেটমাধ্যমে তাঁর এই ছবি ভাইরাল হতেই অভিনেত্রীর ফ্যাশনে মুগ্ধ অনুরাগীদের একাংশ। করোনা পরিস্থিতিতে দীপিকার মুখে মাস্ক না থাকাও চোখে পড়েছে অনেকের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন