Deepika Padukone

‘সুদে-আসলে ফিরছে ভালবাসা’! ‘পাঠান’-এর সাফল্যে শাহরুখকে ভরসা জোগালেন দীপিকা

বিশ্ব জুড়ে নজির গড়েছে ছবি। শুধু বক্স অফিসে নয়, দর্শক ও অনুরাগীদের মনেও জায়গা করে নিয়েছে নিজ গুণে। ‘পাঠান’-এর সাফল্য নিয়ে কথা বলতে গিয়ে আবেগপ্রবণ হয়ে পড়লেন দীপিকা।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২৮ ফেব্রুয়ারি ২০২৩ ১৮:৫৫
Share:

‘‘মানুষের ভালবাসাই সুদে-আসলে ফিরছে,’’ ছবির সাফল্যে বললেন দীপিকা। ছবি: সংগৃহীত।

কর্মজীবনের অন্যতম সেরা সময় কাটাচ্ছেন শাহরুখ খান। চার বছর পরে বড় পর্দায় ফিরেছেন ‘পাঠান’-এর মতো ব্লকবাস্টার ছবি নিয়ে। সেই প্রত্যাবর্তন ঠিক রাজার মতোই। বিশ্ব জুড়ে বক্স অফিসে রমরমিয়ে ব্যবসা করেছে ‘পাঠান’। দেশ ও বিদেশ মিলিয়ে সেই ব্যবসার পরিমাণ পেরিয়ে গিয়েছে হাজার কোটি টাকা। ছবি মুক্তির এক মাস পরে এখনও প্রেক্ষাগৃহে ‘পাঠান’ আমেজ অব্যাহত। এই অভাবনীয় সাফল্য নিয়ে কথা বলতে গিয়ে সাংবাদিক বৈঠকে কখনও কখনও আবেগপ্রবণ হয়ে পড়েছেন বলিউডের ‘বাদশা’। এ বার তাঁকে ভরসা জোগালেন দীপিকা পাড়ুকোন। ‘‘মানুষের ভালবাসাই সুদে-আসলে ফিরছে,’’ বললেন দীপিকা।

Advertisement

‘‘ছবির সেটে সবাই মন থেকে চেয়েছিল যাতে ‘পাঠান’ সফল হয়,’’ জানান দীপিকা। ছবি: সংগৃহীত।

‘পাঠান’ মুক্তির আগে তেমন ভাবে ছবির প্রচার করেনি যশরাজ ফিল্মস। প্রচার বলতে শুধু টুইটারে শাহরুখের ‘আস্ক এসআরকে’ সেশন। তাতেই গ্যালারির বাইরে ছক্কা হাঁকিয়েছে ওয়াইআরএফ-এর ছবি। ছবি মুক্তির পঞ্চম দিনে সাংবাদিকদের মুখোমুখি হয় শাহরুখ, দীপিকা-সহ ছবির গোটা টিম। ৩০ জানুয়ারি সংবাদমাধ্যমের সামনে শাহরুখ জানান, চার দিনে মানুষের ভালবাসা গত চার বছরকে ভুলিয়ে দিয়েছে। সম্প্রতি এক সাক্ষাৎকারে দীপিকার গলাতেও সেই একই সুর। দীপিকা বলেন, ‘‘ছবির সেটে সবাই মন থেকে চেয়েছিল যাতে ‘পাঠান’ সফল হয়। আমি শাহরুখ, গৌরীকে এ কথাই বলেছিলাম, এই সাফল্যের মাধ্যমে প্রকৃতপক্ষে মানুষের ভালবাসাই সুদে-আসলে ফিরে এসেছে।’’ অভিনেত্রীর মতে, ‘‘এই প্রার্থনার পিছনে কোনও যুক্তি নেই। শুধু ভালবাসা আছে। এমন একজন মানুষের প্রতি ভালবাসা, যিনি আমাদের দেশের জনপ্রিয় সংস্কৃতির অন্যতম অংশ।’’

শাহরুখের সঙ্গে তাঁর ব্যক্তিগত সম্পর্কের কারণেও তাঁর জন্য সব সময় সাফল্য কামনা করেন তিনি, জানান দীপিকা। ‘‘একটা ছবি সফল হতে গেলে, তার সঙ্গে যাঁরা যুক্ত আছেন, তাঁদের সবাইকে মন থেকে সেই ছবির সাফল্যের জন্য প্রার্থনা করতে হয়। ‘পাঠান’-এর ক্ষেত্রে আমরা সবাই মন থেকে তাই চেয়েছিলাম।’’ সাক্ষাৎকারে বলেন পর্দার রুবিনা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন