Entertainment News

শাহরুখের ‘রইস’ কণ্ঠস্বরের চাহিদা তুঙ্গে

গত বছরের টিজারে শোনা গিয়েছিল তাঁর ‘রইস’ কণ্ঠস্বর। বলেছিলেন, “আমি আসছি।” এসে তো গিয়েছেন, আর আসার পর থেকেই শোরগোল শুরু। তা-ও আবার তাঁর কণ্ঠস্বর নিয়ে। হ্যাঁ! অ্যাকশনে চমক তো শাহরুখ দেখাবেনই।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১১ জানুয়ারি ২০১৭ ০৯:২৪
Share:

গত বছরের টিজারে শোনা গিয়েছিল তাঁর ‘রইস’ কণ্ঠস্বর। বলেছিলেন, “আমি আসছি।” এসে তো গিয়েছেন, আর আসার পর থেকেই শোরগোল শুরু। তা-ও আবার তাঁর কণ্ঠস্বর নিয়ে। হ্যাঁ! অ্যাকশনে চমক তো শাহরুখ দেখাবেনই। প্রেমালাপও করবেন মাহিরা খানের সঙ্গে। কিন্তু, এই মুহূর্তে তাঁর কণ্ঠস্বরের চাহিদা তুঙ্গে।

Advertisement

আরও পড়ুন

বলিউড বক্স অফিসের সব রেকর্ড ভেঙে দিল ‘দঙ্গল’

Advertisement

সিনেমা মুক্তি পাওয়ার আগেই ছবির সংলাপ অনেকের মুখে ঘোরাফেরা করে। ‘রইস’-ও তার ব্যতিক্রম নয়। এ বার এই চাহিদা বিজ্ঞাপনদাতাদের মধ্যেও। বর্ষবরণের রাতে মদ্যপ অবস্থায় গাড়ি না চালানোর জন্য সরকারি প্রচারেও ‘রইস’-এর সংলাপ। আর তা বলছেন স্বয়ং শাহরুখ। সেই বিজ্ঞাপনী প্রচার ব্যাপক সাড়া ফেলেছে। আর সে কথা মাথায় রেখে এ বার একটু অন্যমাত্রার ভাবনা-চিন্তা করা হচ্ছে ছবিটিকে নিয়ে। প্রেক্ষাগৃহে মোবাইল ফোন বন্ধ রাখার অনুরোধেও ব্যবহার করা হবে শাহরুখের সংলাপ। বিভিন্ন বিজ্ঞাপনী সংস্থা শাহরুখকে তাদের প্রচারের জন্য ভয়েস ওভার দেওয়ার অনুরোধ করছেন।

জাতীয় পুরস্কারপ্রাপ্ত পরিচালক রাহুল ঢোলাকিয়া পরিচালনায় শাহরুখ-নওয়াজউদ্দিন সিদ্দিকির ‘রইস’ মুক্তি পাবে আগামী ২৫ জানুয়ারি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন