dev

Dev-Rukmini: বাঙালির প্রেম দিবসে হলুদে দেখা দিলেন দেব-রুক্মিণী

সরস্বতী পুজোর সকালে রুক্মিণী ইনস্টাগ্রামে লিখলেন, ‘হলুদ শাড়ি ও পাঞ্জাবিতে আজ মেতে উঠুক মন। সঙ্গে থাকুক ভালবাসা ঠিক কিশমিশের মতো।’

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৫ ফেব্রুয়ারি ২০২২ ১৭:৪৮
Share:

‘কিশমিশ’-এর পোস্টার

বাগদেবীর আরাধনা এবং বাঙালির প্রেম দিবসে জুটিতে দেখা দিলেন দেব এবং রুক্মিণী মৈত্র। হলুদে সেজে চোখে স্বপ্ন নিয়ে টলিউডের প্রথম সারির দুই নায়ক-নায়িকা। প্রেমের দিনে প্রেমের ছবির প্রচার করলেন তাঁরা। আগামী ২৯ এপ্রিল প্রেক্ষাগৃহে মুক্তি পাবে দেব-রুক্মিণীর ছবি ‘কিশমিশ’।

Advertisement

তিনটি প্রজন্ম এবং তাদের সম্পর্ক নিয়ে ভিন্ন ভাবনায় তৈরি এই ছবি। দেব এন্টারটেইনমেন্টস ভেঞ্চারসের প্রযোজনায় পরিচালক রাহুল মুখোপাধ্যায়ের প্রথম কাজ ‘কিশমিশ’।

সরস্বতী পুজোর সকালে রুক্মিণী ইনস্টাগ্রামে লিখলেন, ‘হলুদ শাড়ি ও পাঞ্জাবিতে আজ মেতে উঠুক মন। সঙ্গে থাকুক ভালবাসা ঠিক কিশমিশের মতো।’ ছবিতে দেখা যাচ্ছে দেব এবং রুক্মিণী যথাক্রমে হলুদ পাঞ্জাবি এবং শাড়িতে সেজে পাশাপশি দাঁড়িয়ে। চোখে তাঁদের স্বপ্নের খোঁজ।

Advertisement

চমক হিসেবে ছবিতে রয়েছে তিন জন প্রথম সারির অভিনেতার উপস্থিতি। ক্যামিও চরিত্রে যিশু সেনগুপ্ত, ঋতুপর্ণা সেনগুপ্ত এবং পরাণ বন্দ্যোপাধ্যায়। এ ছাড়াও অভিনয় করছেন খরাজ মুখোপাধ্যায়, কমলেশ্বর মুখোপাধ্যায়, জুন মালিয়া, অঞ্জনা বসু, লিলি চক্রবর্তীর মতো শিল্পীরা। ছবির সিনেমাটোগ্রাফির দায়িত্ব সামলাচ্ছেন মধুরা পালিত। গত কয়েক বছরে মধুরা নিজের দক্ষতায় একের পর এক ছবিতে প্রশংসা কুড়িয়েছেন। ছবির সঙ্গীত পরিচালনা নীল চট্টোপাধ্যায়ের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন