Entertainment News

দ্বিতীয় ‘সন্তানের’ জন্মের আগে আকাশে উড়লেন দেব

নায়ক হিসেবে কেরিয়ারের অনেকগুলো দিন পেরিয়ে এসেছেন দেব। কিন্তু প্রযোজক দেবের সবেমাত্র দু’য়ে পা। নিজের সব ছবিই তাঁর কাছে স্পেশ্যাল। তবে যখন প্রযোজনার দায়িত্ব কাঁধে চাপে তখন বাড়তি চাপ তো থাকেই।

Advertisement

স্বরলিপি ভট্টাচার্য

শেষ আপডেট: ১৮ সেপ্টেম্বর ২০১৭ ১২:৪৭
Share:

বিমানের ভিতর দেব। ছবি: অনির্বাণ সাহা।

দ্বিতীয় ‘সন্তান’ চলে এসেছে দেবের জীবনে। প্রথম জনের সঙ্গে তার বয়সের ফারাক মাত্র তিন মাস!

Advertisement

অবাক হলেও এ কথা সত্যি। কারণ দেবের প্রথম ছবি ‘চ্যাম্প’ মুক্তি পেয়েছিল ২৩ জুন ২০১৭। আর তাঁর প্রোডাকশনের দ্বিতীয় ছবি ‘ককপিট’ মুক্তি পাচ্ছে আগামী ২২ সেপ্টেম্বর।

নায়ক হিসেবে কেরিয়ারের অনেকগুলো দিন পেরিয়ে এসেছেন দেব। কিন্তু প্রযোজক দেবের সবেমাত্র দু’য়ে পা। নিজের সব ছবিই তাঁর কাছে স্পেশ্যাল। তবে যখন প্রযোজনার দায়িত্ব কাঁধে চাপে তখন বাড়তি চাপ তো থাকেই। তাই সে ছবি অনেকটা সন্তানের মতোই। যার দায়িত্ব অনেকটাই একা সামলাচ্ছেন দেব।

Advertisement

আরও পড়ুন, ‘ককপিট’-এ আড্ডায় দুই রুক্মিণী!

প্রথম সন্তানের জন্মলগ্নে অর্থাত্ ‘চ্যাম্প’-এর মিউজিক লঞ্চে কেঁদে ফেলেছিলেন দেব। আর দ্বিতীয় সন্তানের জন্মের আগে উড়লেন আকাশে। গত শুক্রবার কলকাতা থেকে অন্ডাল বিমানবন্দরে সাংবাদিকদের নিয়ে উড়লেন দেব। সঙ্গে ছিলেন ছবির দুই নায়িকা কোয়েল মল্লিক ও রুক্মিণী মৈত্র। বিমানের মধ্যেই সৌরভ গঙ্গোপাধ্যায়ের হাত ধরে মিউজিক লঞ্চ হল ‘ককপিট’-এর। তিনি বলেন, ‘‘আমি দেবকে অনেকদিন ধরে চিনি। একজন পারফরমার হিসেবে বুঝতে পারছি কতটা যত্ন নিয়ে ছবিটা তৈরি করেছে।’’ এ ছাড়াও উপস্থিত ছিলেন পরিচালক কমলেশ্বর মুখোপাধ্যায় এবং সঙ্গীত পরিচালক অরিন্দম চট্টোপাধ্যায়।

আরও পড়ুন, কলকাতার নতুন রসগোল্লা ‘রুক্মিণী’!

দেবের কথায়, ‘‘প্রথমবার একটু ইমোশনাল হয়ে কেঁদে ফেলেছিলাম। এ বার একটু অন্যরকম হল। সারাদিন বেশ একটা পিকনিকের মতো। আমি তো এটাই চেয়েছিলাম। ককপিট আমার জীবনে খুব স্পেশাল। খুব এক্সাইটেড লাগছে।’’

এমন অভিনব কায়দায় প্রচার এর আগে দেখেনি ইন্ডাস্ট্রি। টলিউড তো বটেই, সম্ভবত বলিউডেও মাঝ আকাশে প্রচার এর আগে হয়নি। অন্তত দেব তেমনটাই দাবি করেছেন। দুর্গা পুজোয় একগুচ্ছ ছবি মুক্তি পাচ্ছে। তার আগে অভিনব প্রচার দিয়ে লাইমলাইট অনেকটাই কেড়ে নিল ‘ককপিট’। তবে বক্স অফিসের বিচারে শেষ হাসিটা কি হাসতে পারবেন দেব? প্রশ্নটা ঘুরছে টলি পাড়ার অন্দরে।

ভিডিও: অনির্বাণ সাহা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন