Entertainment News

ভ্যালেন্টাইনস্ ডে-র আগে রুক্মিণীকে কী উপহার দিলেন দেব?

দেব আর রুক্মিণীর সম্পর্কের সংজ্ঞাটা ঠিক কী? তাঁরা কি শুধুই বন্ধু? আসলে এ প্রশ্নের উত্তর নিয়ে বহু জল্পনা ওড়ে টলিউডের বাতাসে। এ বার সেই জল্পনাতেই যেন সিলমোহর পড়ল।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০৭ ফেব্রুয়ারি ২০১৭ ১৭:৩৯
Share:

‘চ্যাম্প’-এর শুটিংয়ে দেব-রুক্মিণী। ছবি: টুইটারের সৌজন্যে।

দেব আর রুক্মিণীর সম্পর্কের সংজ্ঞাটা ঠিক কী? তাঁরা কি শুধুই বন্ধু? আসলে এ প্রশ্নের উত্তর নিয়ে বহু জল্পনা ওড়ে টলিউডের বাতাসে। তবে তাঁদের সম্পর্কটা যে বন্ধুত্ব থেকে কিছুটা বেশি তা স্বীকার করে নেন ইন্ডাস্ট্রির সঙ্গে জড়িত নাম প্রকাশে অনিচ্ছুক বহু মানুষ। এ বার সেই জল্পনাতেই যেন সিলমোহর পড়ল। কারণ টলি পাড়ার বিভিন্ন সূত্র বলছে, ভ্যালেন্টাইনস্ ডে-র আগে রুক্মিণীকে একটি বিশেষ উপহার দিয়েছেন দেব। আর সেটা নাকি একটা হিরের আংটি। তবে গিফটা ভ্যালেন্টাইনস্ ডে-র জন্যই কিনা তা অবশ্য জানা যায়নি।

Advertisement

আরও পড়ুন, মেয়ে নিশাই সোশ্যাল মিডিয়ায় ট্রোল করল কাজলকে!

শোনা যাচ্ছে, ওই আংটির দাম নাকি ৮ লক্ষ টাকা। ইদানীং প্রায় সব সময়ই সেটা হাতে পরে থাকছেন রুক্মিণী। এর আগে দেব তাঁকে একটি বহুমূল্য গাড়িও উপহার হিসেবে দিয়েছিলেন বলে শোনা গিয়েছিল।

Advertisement

মডেলিং জগতের পরিচিত মুখ রুক্মিণী অভিনয়ে ডেবিউ করছেন রাজ চক্রবর্তী পরিচালিত ‘চ্যাম্প’ ছবিতে। সেখানে দেবের সঙ্গেই স্ক্রিন শেয়ার করবেন তিনি। সব মিলিয়ে ভ্যালেন্টাইনস্ ডে-তে তাঁদের দিকে নজর রাখবেন অনুগামীরা।

এটাই সেই আংটি বলে জল্পনা চলছে ইন্ডাস্ট্রিতে। ছবি: টুইটারের সৌজন্যে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন