Entertainment News

২০১৯-এ মা হতে চলেছেন দেবলীনা?

এই খবর শেয়ার করেছেন স্বয়ং অভিনেত্রী! আসল বিষয়টা ঠিক কী?

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ২১ অক্টোবর ২০১৮ ১৭:৪৩
Share:

দেবলীনা কুমার।

দেবলীনা কুমার। টলিউডের পরিচিত নাম। বিভিন্ন ছবিতে অভিনয় দিয়েও নিজেকে প্রমাণ করেছেন। ধীরে ধীরে শক্ত করছেন নিজের পায়ের তলার মাটি। সেই দেবলীনা নাকি ২০১৯-এ মা হতে পারেন!

Advertisement

এই খবর শেয়ার করেছেন স্বয়ং অভিনেত্রী! আসল বিষয়টা ঠিক কী?

এখনও অবিবাহিতা দেবলীনা। অভিনেতা গৌরব চট্টোপাধ্যায়ের সঙ্গে তাঁর সম্পর্ক রয়েছে বলে গুঞ্জন শোনা যায় ইন্ডাস্ট্রিতে। এই জুটি পরোক্ষে স্বীকারও করে নেন সম্পর্কের কথা। কিন্তু এখনই বিয়ের পরিকল্পনা নেই তাঁদের। সেই পরিস্থিতি থেকে হঠাত্ ২০১৯-এ দেবলীনার মা হওয়ার সম্ভবনা কী ভাবে দেখা গেল?

Advertisement

আসলে ফেসবুকে সম্প্রতি এক নতুন গেম চালু হয়েছে। যেখানে যে কোনও ইউজার নিজের প্রোফাইল থেকে লগ ইন করে ওই গেম খেললে নিজস্ব অ্যাকাউন্টের প্রোফাইল ছবিটি দিয়ে বাঁ দিকে দেখাচ্ছে ‘মি রাইট নাও’। অর্থাত্ আমি এখন কেমন। ডান দিকে থাকছে ‘মি ইন ২০১৯’। অর্থাত্ ২০১৯-এ ওই নির্দিষ্ট প্রোফাইলের অধিকারী কেমন হবেন...। হ্যাশট্যাগ ‘ওএমজি’ দিয়ে এই খেলার রেজাল্ট ফেসবুকেই শেয়ার করছেন ইউজাররা।

আরও পড়ুন, বক্স অফিসে পুজোর বাংলা ফিল্মের লড়াই, দেখে নিন কে এগিয়ে

এই খেলাটিই খেলেছেন দেবলীনাও। সেখানে তাঁর রেজাল্টে দেখা যাচ্ছে, ২০১৯-এ এক সন্তানসম্ভবা মহিলার ছবি। অর্থাত্ ফেসবুকের এই গেম ইঙ্গিত করছে, ২০১৯-এ মা হতে পারেন দেবলীনা।

এ প্রসঙ্গে জানতে চাইলে হেসে উঠলেন দেবলীনা। ‘‘আমি ফেসবুক অন করে দেখলাম কে একজন খেলেছে। আমিও খেললাম। রেজাল্ট দেখে মজা লাগল, তাই শেয়ারও করলাম’’— বললেন অভিনেত্রী। কিন্তু সত্যিই কি বাস্তবে এ সম্ভাবনা রয়েছে? দেবলীনার সটান জবাব, ‘‘না না, এমন কোনও সম্ভাবনাই নেই।’’

(টলিউডের প্রেম, টলিউডের বক্স অফিস, বাংলা সিরিয়ালের মা-বউমার তরজা -বিনোদনের সব খবর আমাদের বিনোদন বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন