Dharmendra

Shabana Azmi-Dharmendra: বহু বছর পরে অবশেষে সাধ পূরণ, শাবানাকে জড়িয়ে ধরলেন উচ্ছ্বসিত ধর্মেন্দ্র

পরম আবেগে হাতে হাত। আর ধর্মেন্দ্র তাকিয়ে শাবানা আজমির দিকে। অপলক। চোখে-মুখে ভরপুর তৃপ্তির ছাপ। এত কাল বাদে, পঁচাশি বছর বয়সে এসে শেষমেশ সাধ পূরণের সুযোগ বলে কথা! আবেগে, ভালবাসায় অভিনেতা জড়িয়ে ধরেছেন শাবানাকে। সেই ছবি নিজেই ভাগ করে নিয়েছেন টুইটারে। 

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১১ মে ২০২২ ১২:০১
Share:

এই প্রথম পর্দায় একসঙ্গে শাবানা ও ধর্মেন্দ্র।

একে অন্যকে জড়িয়ে দু’জনে। পরম আবেগে হাতে হাত। আর ধর্মেন্দ্র তাকিয়ে শাবানা আজমির দিকে। অপলক। চোখে-মুখে ভরপুর তৃপ্তির ছাপ।

বলিউড ছবিতে দু’জনেরই জুড়ি মেলা ভার। বেশ কয়েক দশক ধরে কাজ করছেন দু’জনেই। তবু শাবানার সঙ্গে কাজ করা হয়ে ওঠেনি ধর্মেন্দ্রর। এক বার একসঙ্গে অভিনয়ের কথা হলেও সে ছবি শ্যুটিংয়ের আলো দেখেনি। এত কাল বাদে, পঁচাশি বছর বয়সে এসে শেষমেশ সাধ পূরণ! কর্ণ জোহরের ‘রকি অউর রানি কি প্রেম কহানি’তে এই প্রথম পর্দা ভাগ করে নেওয়ার সুযোগ হচ্ছে হিন্দি ছবির দুই প্রবীণ তারকার।

শাবানার সঙ্গে কাজ করতে পেরে উচ্ছ্বসিত ধর্মেন্দ্র। আবেগে, ভালবাসায় জড়িয়ে ধরেছেন সহ-অভিনেত্রীকে। সেই ছবি নিজেই ভাগ করে নিয়েছেন টুইটারে। সঙ্গে ক্যাপশন— ‘ক্যামেরার সঙ্গে প্রেম আমার। আর ক্যামেরারও বোধহয় আমার সঙ্গে…’

Advertisement

শাবানার সঙ্গে কাজ করতে কেমন লাগছে? এক সাক্ষাৎকারে পঁচাশি বছরের অভিনেতা বলেছেন, ‘‘নতুন ছবিতে আশ মিটিয়ে কাজ করব। নিজের সবটুকু দিয়ে!’’ শুধু শাবানা নন, এ ছবিতেই বহু বছর বাদে ধর্মেন্দ্র অভিনয় করবেন জয়া বচ্চনের সঙ্গেও।

কর্ণের নতুন ছবি ‘রকি অউর রানি কি প্রেম কহানি’তে নায়ক রণবীর সিংহের বাবা ও মায়ের চরিত্রে অভিনয় করছেন ধর্মেন্দ্র-জয়া। আর নায়িকা আলিয়া ভট্টের পর্দার মা শাবানা আজমি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন