TRP Rating Chart

মিঠাই-গাঁটছড়ার টিআরপি তলানিতে, সেরার শিরোপা পেল কে?

টিআরপিতে বেশ কিছু দিন ধরেই বেশ শোচনীয় অবস্থা মিঠাইয়ের। চলতি সপ্তাহে টিআরপি রিপোর্টে কিছু কি অদল-বদল হল?

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৩ নভেম্বর ২০২২ ১৭:৪৬
Share:

এই সপ্তাহে ‘মিঠাই’ কত নম্বর পেল? ফাইল চিত্র।

এমনিতেই বাংলা টেলিভিশনের ধারাবাহিকগুলির মধ্যে নিরন্তর প্রতিযোগিতা চলতে থাকে। দিন দিন শো সংখ্যা যেমন বেড়ে চলেছে। তবে প্রতি সপ্তাহে প্রকাশিত হয় টিআরপি রিপোর্ট। বৃহস্পতিবারই জানা যায়, কোন ধারাাহিক রয়েছে এগিয়ে, কে পড়ল পিছয়ে! কোন ধারাাহিক মনে ধরল দর্শকের, কোন ধারাবাহিক পড়ছে পিছিয়ে। টিআরপির এই দড়ি টানাটানি চলতেই থাকে প্রতি সপ্তাহে। নম্বর বদলায়, বদলে যায় তালিকা।

Advertisement

গত সপ্তাহে টিআরপি তালিকায় পয়লা নম্বরে ছিল ‘ধুলোকণা’। তা হলে কি চলতি সপ্তাহেও সে তাঁর এক নম্বর জায়গা ধরে রাখতে পারল, এই প্রশ্ন সিরিয়াল প্রেমীদের মনে। অন্য দিকে টিআরপিতে বেশ শোচনীয় অবস্থা ‘মিঠাই’ ও ‘গাঁটছড়া’র। কোন ধারাাহিক রয়েছে কত নম্বরে?

চলতি সপ্তাহের ফের টিআরপি তালিকায় শীর্ষে রয়েছে ‘ধুলোকণা’। যদিও গত সপ্তাহের তুলনায় নম্বর খানিকটা কমেছে। অন্য দিকে চলতি সপ্তাহেই লালন ফুলঝুরির মাঝে এসেছে তৃতীয় ব্যক্তি। এই ধারাবাহিকের প্রাপ্ত নম্বর ৮.০। ৭.১ নম্বর পেয়ে দ্বিতীয় স্থানে ‘অনুরাগের ছোঁয়া’। যদিও ‘ধুলোকণা’র সঙ্গে তাদের ব্যবধান অনেকটাই বেশি। তিন নম্বর স্থান দখল করেছে ‘জগদ্ধাত্রী’। অল্পের জন্য তৃতীয় হয়েছে এই ধারাবাহিক। তাদের প্রাপ্ত নম্বর ৭.০। তার ঠিক পিছনে রয়েছে ‘গৌরী এল’। তাদের প্রাপ্ত নম্বর ৬.৯ । পাঁচ নম্বর জায়গা দখল করেছে ‘আলতা ফড়িং’।

Advertisement

উল্লেখ্য, সেরা পাঁচে জায়গা করতে পারল না ‘মিঠাই’, ‘গাঁটছড়া’র কেউ-ই। ষষ্ঠ স্থানে রয়েছে দুই ধারাবাহিক ‘মাধবীলতা’ ও ‘এক্কা দোক্কা’। তাদের প্রাপ্ত নম্বর ৬.৫। অন্য দিকে ৬.৩ নম্বর পেয়ে সাতে রয়েছে ‘গাঁটছড়া’। ‘সাহেবের চিঠি’ রয়েছে অষ্টম স্থানে প্রাপ্ত নম্বর ৬.১। নয় নম্বরে রয়েছে ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’। এই ধারাবাহিকের প্রাপ্ত নম্বর ৫.৮। একটা দীর্ঘ সময় টিআরপিতে পয়লা নম্বর স্থানে থাকলেও এই সপ্তাহে ‘মিঠাই’ রয়েছে দশ নম্বরে তাদের প্রাপ্তি ৫.৬।

এ সপ্তাহেও হাজির গরমাগরম টিআরপি চার্ট। গ্রাফিক: শৌভিক দেবনাথ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন