Entertainment News

কঙ্গনার জন্যই কি বিয়ে ভেঙেছিল হৃতিকের?

১৩ বছরের বিবাহিত জীবন কাটিয়ে যখন হৃতিক-সুজান ডিভোর্সের সিদ্ধান্তের কথা জানিয়েছিলেন তখন অবাক হয়েছিল বলি মহলের একটা বড় অংশ। কঙ্গনা তাঁদের সম্পর্কের মাঝে চলে এসেছিলেন, এখন এই সম্ভাবনার কথাও বলছেন কেউ কেউ।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০৯ অক্টোবর ২০১৭ ১৩:০২
Share:

কঙ্গনা-হৃতিক ক্যাট ফাইটে আপনি কি কঙ্গনার কথা বিশ্বাস করছেন? যদি তা হয়, তা হলে কঙ্গনার কথা অনুযায়ী, ‘কৃষ থ্রি’ ছবির শুটিং চলাকালীন হৃতিকের সঙ্গে তাঁর প্রেমের সম্পর্ক ছিল। আর সেই ছবি মুক্তির কয়েক দিন পরই হৃতিক ও সুজান তাঁদের বিবাহবিচ্ছেদের কথা প্রকাশ্যে নিয়ে আসেন। তা হলে কি কঙ্গনার সঙ্গে সম্পর্কের জেরেই হৃতিক-সুজানের ডিভোর্স হয়েছিল? ইন্ডাস্ট্রিতে নতুন করে শুরু হয়েছে এই গসিপ।

Advertisement

আরও পড়ুন, অনেক রাতে দরজা নক করেছিল মেয়েটা, মুখ খুললেন হৃতিক

যদিও সম্প্রতি এক সাক্ষাত্কারে হৃতিক এই সম্ভবনার কথা উড়িয়ে দিয়েছেন। তাঁর কথায়, ‘‘এটা একেবারেই ঠিক নয়। বরং সুজান এ ব্যাপারটায় অনেক বার কথা বলেছে। আর যাঁরা এ সব ভাবছেন, তাঁদের কথা শুনে আমার হাসি পাচ্ছে। এসব খুব সংকীর্ণ মনের ভাবনা।’’

Advertisement

আরও পড়ুন, কেন কঙ্গনার নগ্ন ছবি ফাঁস করেছিলেন হৃতিক? প্রশ্ন রঙ্গোলির

১৩ বছরের বিবাহিত জীবন কাটিয়ে যখন হৃতিক-সুজান ডিভোর্সের সিদ্ধান্তের কথা জানিয়েছিলেন তখন অবাক হয়েছিল বলি মহলের একটা বড় অংশ। কঙ্গনা তাঁদের সম্পর্কের মাঝে চলে এসেছিলেন, এখন এই সম্ভাবনার কথাও বলছেন কেউ কেউ। তবে হৃতিকের দাবি, ‘‘আমি শুধু এটা বলার চেষ্টা করছি, একটা বিয়ে ভাঙার পিছনে অনেক কারণ থাকে। আমি আর সুজান এখনও ভাল বন্ধু। কিন্তু অনেকে ভেবে নেন, আরে ও তো সুপারস্টার। ওর বিয়ে ভেঙেছে, তা হলে নিশ্চয়ই খারাপ কিছু করেছিল। কিন্তু ব্যাপারটা এমন নয়।’’

আরও পড়ুন, কঙ্গনা ইস্যুতে হৃতিকের পাশে দাঁড়ালেন ফারহান

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন