Pooja Hegde

সলমনের পর দুবাইয়ের পানশালায় মৃত্যুর হুমকি পেলেন পূজা, এখন কোথায় নায়িকা?

একের পর এক ছবি ফ্লপ, সম্প্রতি দুবাই গিয়েছিলেন কাজে। সেখানে গিয়ে মৃত্যুর হুমকি পেলেন সলমনের নায়িকা পূজা হেগডে!

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৩ ডিসেম্বর ২০২৩ ১৫:৩৭
Share:

অভিনেত্রী পূজা হেগডে ছবি: সংগৃহীত।

চলতি বছরের শুরু থেকে লাগাতার প্রাণনাশের হুমকি পেয়েছেন সলমন খান। যার জেরে আঁটসাঁট করা হয়েছে তাঁর নিরাপত্তা। বদলে দেওয়া হয়েছে তাঁর গাড়ি, বেড়েছে প্রহরীর সংখ্যা। এ বার মৃত্যুর হমকি পেলেন সলমনের ছবির নায়িকা পূজা হেগডে।

Advertisement

শোনা যাচ্ছে, সম্প্রতি দুবাইয়ের একটি পানশালার উদ্বোধনে যান অভিনেত্রী। সেখানেই নাকি কারও সঙ্গে কথা কাটাকাটি হয় পূজার। সেই সময়ে অভিনেত্রীকে জনৈক ব্যক্তি নাকি সরাসরি মৃ্ত্যুর হুমকি দিয়ে বসেন। তড়িঘড়ি দুবাইয়ে কাজ মিটিয়ে ভারতে ফিরে আসেন পুজা। যদিও এই ঘটনা প্রসঙ্গে এখনও পর্যন্ত কোনও মন্তব্য করেননি পূজার জনসংযোগ আধিকারিকেরা।

২০১২ সালে বিনোদন জগতে তোলুগু ছবির মাধ্যমে আত্মপ্রকাশ তাঁর। দক্ষিণী বিনোদন জগতে বছর চারেক কাজ করার পর বলিউডের দিকে পা বাড়ান অভিনেত্রী পূজা হেগডে। বলিউডে হৃতিক রোশনের মতো তারকার সঙ্গে ‘মহেঞ্জোদারো’ ছবিতে অভিষেক হয় পূজার। বলিউডে নিজের প্রথম ছবিতে সাফল্য পাননি। ফের দক্ষিণী ইন্ডাস্ট্রিতেই ফিরে যান পূজা। তবে বলিউডকে যে একেবারে ব্রাত্য করে রেখেছিলেন, তেমনও নয়। অক্ষয় কুমারের সঙ্গে ‘হাউসফুল ৪’ ছবিতে অভিনয় করেছেন। বক্স অফিসে তেমন সাড়া পায়নি সেই ছবিও। চলতি বছরেই মুক্তি পেয়েছে সলমন খানের সঙ্গে পূজার ছবি ‘কিসি কা ভাই কিসি কি জান’। তা-ও বক্স অফিসে চূড়ান্ত ব্যর্থ। কাঁধে একের পর এক ফ্লপ ছবির বোঝা। এর মাঝে আবার নতুন বিড়ম্বনা তাঁর জীবনে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন