Pori Moni

বছরশেষে বোমা ফাটালেন পরীমণি! পঞ্চম বিয়ে ভাঙনের ইঙ্গিত দিয়ে কী লিখলেন অভিনেত্রী?

অভিনেতা শরিফুল রাজের সঙ্গে পঞ্চম বারের জন্য বিবাহবন্ধনে আবদ্ধ বাংলাদেশের চর্চিত নায়িকা পরীমণি। বছরশেষে সেই সংসারেই নাকি ভাঙন ধরেছে!

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ৩১ ডিসেম্বর ২০২২ ০৯:০৩
Share:

বছরশেষে সংসার ভাঙনের ইঙ্গিত পরীমণির। সংগৃহীত।

বাংলাদেশের চর্চিত ও বির্তকিত নায়িকা পরীমণি। চলতি বছরের গোড়ার দিকে অভিনেতা শরিফুল রাজের সঙ্গে পঞ্চম বারের জন্য বিবাহবন্ধনে আবদ্ধ হন তিনি। বিয়ের পর কয়েক মাসের মধ্যেই তাঁদের ছেলে রাজ্যের আগমন। মোটামুটি এ ভাবে ভালই চলছিল। কিন্তু বছরের শেষ দিনে বিস্ফোরক পরীমণি। নিজের জীবন থেকে সম্পূর্ণ ভাবে ছুটি দিলেন রাজকে। মাস কয়েক ধরে অভিনেত্রী বিদ্যা সিনহা মিমের সঙ্গে স্বামীর ঘনিষ্ঠতা নিয়ে আপত্তি জানাতে শোনা গিয়েছিল পরীমণিকে। তাই কি এত বড় সিদ্ধান্ত নিলেন অভিনেত্রী! চলছে জল্পনা।

Advertisement

পরীমণি নিজের ফেসবুকে লেখেন, ‘‘আমি আজ রাজকে আমার জীবন থেকে ছুটি দিয়ে দিলাম এবং নিজেকেও একটা অসুস্থ সম্পর্ক থেকে মুক্ত করলাম। জীবনে সুস্থ ভাবে বেঁচে থাকার তুলনায় জরুরি আর কিছু নেই।’’ ১ অক্টোবর বাংলাদেশের ব্রাহ্মণবাড়িয়ায় শুট শুরু হয় গিয়াসউদ্দিন সেলিমের ‘গুণিন’ ছবির। এখানে তিনি রাজের বিপরীতে অভিনয় করছেন। শুট শুরুর মাত্র পাঁচ দিন পরে ১৭ অক্টোবর তাঁরা বিবাহবন্ধনে আবদ্ধ হন। যদিও পরে ধুমধাম করে বিয়ের আয়োজন করেন।

রাজের সঙ্গে পরীমণির বিয়ে নিয়ে প্রথম থেকেই সংশয় প্রকাশ করেছিলেন অনুরাগীদের একাংশ। ২০১২ থেকে ২০২০ সালের মধ্যে তিনি বিয়ে করেন ইসমাইল হোসেন, ফিরদৌস কবীর সৌরভ, তামি হাসান, কামরুজ্জামান রনিকে। এঁরা কেউ আমজনতা, কেউ সাংবাদিক, কেউ পরিচালক। তবে কোনও সম্পর্কই স্থায়ী হয়নি। এ বার রাজের সঙ্গে সম্পর্কচ্ছেদের কথা নিজমুখে কবুল করলেন পরীমণি, তা-ও আবার সমাজমাধ্যমে। অভিনেত্রীর এ হেন পোস্ট দেখে অনুরাগীদের এক দল বেশ বিচলিত হয়ে পড়েছেন। অনেকে আবার অভিনেত্রীকে রাগের মাথায় কোনও সিদ্ধান্ত না নেওয়ার কথাই বলেছেন। যদিও কাউকেই কোনও জবাব দেননি তিনি। তবে পুরো বিষয়টা ধ‌োঁয়াশার মধ্যেই রাখছেন অভিনেত্রী।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন