প্রত্যুষার মৃত্যুতে আটক বয়ফ্রেন্ড

মুম্বইয়ে বালিকা বধূ সিরিয়ালের অভিনেত্রী প্রত্যুষা বন্দ্যোপাধ্যায়ের অস্বাভাবিক মৃত্যুর ঘটনায় ঘনিষ্ঠ বন্ধু রাহুলরাজ সিংহকে জিজ্ঞাসাবাদের পর আটক করল মুম্বই পুলিশ।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

মুম্বই শেষ আপডেট: ০২ এপ্রিল ২০১৬ ১২:১৫
Share:

মুম্বইয়ে বালিকা বধূ সিরিয়ালের অভিনেত্রী প্রত্যুষা বন্দ্যোপাধ্যায়ের অস্বাভাবিক মৃত্যুর ঘটনায় ঘনিষ্ঠ বন্ধু রাহুলরাজ সিংহকে জিজ্ঞাসাবাদের পর আটক করল মুম্বই পুলিশ। প্রত্যুষার বন্ধুদের অভিযোগ, আত্মহত্যা নয়, এটা খুনের ঘটনা। প্রত্যুষাকে খুন করা হয়েছে। আর এই অভিযোগে সন্দেহের তির রাহুলের দিকে।শনিবার সকাল সাড়ে দশটা নাগাদ মুম্বই পৌঁছেছে প্রত্যুষার পরিবারের সদস্যরা। তাঁরা বাঙ্গুরনগর থানার পুলিশ ইন্সপেক্টরের সঙ্গে কথা বলবেন বলে জানা গিয়েছে।

Advertisement

রাহুলের সঙ্গে প্রত্যুষার দীর্ঘদিনের সম্পর্ক ছিল। বিভিন্ন পার্টিতে তাঁকেই বয়ফ্রেন্ড বলে পরিচয় দিতেন নায়িকা। কিন্তু মুম্বইয়ের বিভিন্ন সংবাদমাধ্যমে প্রকাশ, সম্প্রতি রাহুলের সঙ্গে অন্য কারও বাগদান হয়ে যায়। তখন থেকেই নাকি মানসিক ভাবে ভেঙে পড়েন প্রত্যুষা। তবে এ নিয়ে এখনও কেউই প্রকাশ্যে মুখ খোলেননি।

শুক্রবার মুম্বইয়ের বাড়ি থেকে বছর চব্বিশের প্রত্যুষার গলায় ফাঁস দেওয়া ঝুলন্ত দেহ উদ্ধার হয়। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, আত্মঘাতী হয়েছেন ওই অভিনেত্রী। জনপ্রিয় ধারাবাহিক ‘বালিকা বধূ’র অতি পরিচিত মুখ ছিলেন তিনি। তাঁর অভিনীত ‘আনন্দী’ চরিত্রটি দর্শকদের মধ্যে সাড়া ফেলেছিল।

Advertisement

আরও পড়ুন

প্রত্যুষার শেষ ইনস্টাগ্রাম পোস্ট

‘বালিকা বধূ’র অভিনেত্রী প্রত্যুষার অস্বাভাবিক মৃত্যু

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন