এ বছরই আসছে ‘দিল’-এর সিক্যুয়েল

নব্বইয়ের দশকে আমির খান-মাধুরী দীক্ষিত অভিনীত ‘দিল’ সিনেপ্রেমীদের দিল জিতে নিয়েছিল। এ বার সেই সুপার ডুপার হিট ছবি ‘দিল’-এর সিক্যুয়েল নিয়ে আসছেন পরিচালক ইন্দ্র কুমার।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১০ জুলাই ২০১৬ ১২:৩১
Share:

নব্বইয়ের দশকে আমির খান-মাধুরী দীক্ষিত অভিনীত ‘দিল’ সিনেপ্রেমীদের দিল জিতে নিয়েছিল। এ বার সেই সুপার ডুপার হিট ছবি ‘দিল’-এর সিক্যুয়েল নিয়ে আসছেন পরিচালক ইন্দ্র কুমার। যদিও ‘দিল’-এর পার্ট ২ তে কোন নায়ক-নায়িকা থাকবেন সে বিষয়ে এখনও মুখ খোলেননি পরিচালক।

Advertisement

১৯৯০ সালে প্রথম ছবি ‘দিল’ দিয়েই বলিউডে পরিচালক হিসাবে যাত্রা শুরু করেছিলেন ইন্দ্রা কুমার। তবে সম্প্রতি ‘মস্তি’, ‘ধামাল’, ‘গ্র্যান্ড মস্তি’র মতো বেশ কিছু সেক্স কমিডি ফিল্মের পরিচালনা করেছেন পরিচালক ইন্দ্র কুমার। আবার তিনি ৯০-এর দশকের স্বাদ ফিরিয়ে আনতে চলেছেন ‘দিল’-এর সিক্যুয়েলে। পরিচালক নিজেই জানিয়েছেন, ‘‘বরাবরই ‘দিল’ আমার খুব পছন্দের সিনেমা। তবে আগের সাফল্যের কথা মাথায় রেখেই এই ছবির কাজ করতে চান তিনি। এবং মোটেই দর্শকদের নিরাশ করতে চান না সেটাও জানিয়েছেন পরিচালক। তিনি বলেন, “আমি এটাকে স্পেশ্যাল করে তুলতে চাই।’’

আরও পড়ুন: আসছে ‘সুলতান ২’!

Advertisement

২২ জুলাই মুক্তি পাবে ইন্দ্র কুমারের আগামী ছবি ‘গ্রেট গ্র্যান্ড মস্তি’। এই ছবির প্রচারে এসে পরিচালক বলেন, ‘‘আমি জানি অনেক মানুষই এই ধরনের সেক্স কমেডি পছন্দ করেন না। কিন্তু এই ছবিগুলো পয়সা দেয়।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন