Entertainment News

অবস্থার অবনতি, আইসিইউ-তে দিলীপ কুমার

৯৪ বছরের অভিনেতার পরিবার সূত্রে খবর, মুম্বইয়ের লীলাবতী হাসপাতালে আইসিইউ-তে রয়েছেন তিনি। হাসপাতালে সর্বক্ষণের জন্য রয়েছেন তাঁর স্ত্রী সায়রাবানু।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০৩ অগস্ট ২০১৭ ১০:২৭
Share:

বেশ কয়েক বছর ধরেই বার্ধক্যজনিত রোগে ভুগছেন দিলীপ কুমার। ছবি: সংগৃহীত।

দিলীপ কুমারের শারীরিক অবস্থার অবনতি হল। হাসপাতাল সূত্রে খবর, অভিনেতার কিডনি অকেজো হয়ে গিয়েছে। তাঁর বয়স অনুযায়ী অবস্থা বেশ সিরিয়াস। তাই তাঁকে আইসিইউতে পাঠানো হয়েছে।

Advertisement

দিন কয়েক ধরেই জ্বর ছিল। সেই সঙ্গে কিডনি ও ডিহাইড্রেশনের সমস্যা নিয়ে বুধবার সন্ধেয় দিলীপ কুমারকে হাসপাতালে ভর্তি করানো হয়েছিল। মুম্বইয়ের লীলাবতী হাসপাতালে আইসিইউ-তে রয়েছেন তিনি। হাসপাতালে সর্বক্ষণের জন্য রয়েছেন তাঁর স্ত্রী সায়রাবানু।

আরও পড়ুন

Advertisement

শেভিং ক্রিমের বিজ্ঞাপনে ‘ভুল পথে’, শাহরুখকে আইনি নোটিস

হাসপাতালের তরফে জানানো হয়েছে, দিলীপ কুমারের বেশ কয়েকটি মেডিক্যাল টেস্ট করানো হয়েছে। সেই রিপোর্টের ভিত্তিতেই তাঁর চিকিৎসা করা হবে। হাসপাতালের সিইও রবিশঙ্কর অবশ্য বলেন, “ডিহাইড্রেশনের সমস্যা নিয়ে ভর্তি হলেও আপাতত স্থিতিশীল দিলীপ কুমার। তবে শারীরিক ভাবে বেশ দুর্বল তিনি।” আপাতত কিছু দিন তাঁকে হাসপাতালেই থাকতে হবে বলে জানানো হয়েছে।

আরও পড়ুন

যৌন হয়রানির অভিযোগে থানায় অভিনেত্রী কোয়েনা মিত্র

বেশ কয়েক বছর ধরেই বার্ধক্যজনিত রোগে ভুগছেন এই কিংবদন্তি অভিনেতা। গত বছরের ডিসেম্বরেই জ্বর ও পা ফোলার সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি ছিলেন তিনি। তাঁর পারিবারিক বন্ধু উদয় তারা নায়ার জানিয়েছেন, গত দু’দিন ধরে জ্বর থাকায় আর দেরি না করে দিলীপ কুমারকে হাসপাতালে নিয়ে যাওয়াই স্থির করেন তাঁরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন