Pavel

Pavel: বড়পর্দায় আবার ‘গুপি গাইন বাঘা বাইন’, পরিচালনায় পাভেল?

ঝুলিতে একের পর এক ছবি। চূড়ান্ত ব্যস্ত পরিচালক পাভেল। এ বার নাকি গুপি, বাঘাকে পর্দায় আনতে চলেছেন পরিচালক?

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৮ জুলাই ২০২২ ১৩:৩৫
Share:

পাভেলের হাত ধরে আসছে ‘গুপি বাঘা’?

তিন তালি, আর তাতেই সব কাজ হাসিল! ‘গুপি গাইন বাঘা বাইন’। বাঙালির নস্ট্যালজিয়া আজও যাকে ঘিরে আবর্তিত হয়। ভূতের রাজার বরে সেই গুপি-বাঘাই যদি আবার পর্দায় ফেরে?

Advertisement

টলিপাড়ার সূত্র বলছে, তেমনটাই নাকি হতে চলেছে খুব তাড়াতাড়ি। সৌজন্যে পাভেল। শোনা যাচ্ছে, ‘গুপি গাইন বাঘা বাইন’ ঠিক যেখানে শেষ করেছিলেন সত্যজিৎ রায়, ঠিক সেখান থেকেই শুরু হবে পাভেলের গুপি-বাঘা। মুখ্য একটি চরিত্রে নাকি দেখা যাবে সোহম মজুমদারকে।

নতুন ছবিতে আর কী কী চমক থাকছে ? জানতে আনন্দবাজার অনলাইন ফোনে যোগাযোগ করেছিল পরিচালকের সঙ্গে। পরিচালকের স্পষ্ট উত্তর, “এই নিয়ে আমি কিছু বলতেই চাই না। কারণ, এখনও কোনও কিছু চূড়ান্তই হয়নি।”

Advertisement

গুপি-বাঘা নাম শুনলেই বাঙালি মনে এক অন্য উত্তেজনা কাজ করে। ছোটবেলার সেই চরিত্রগুলো আবারও সেলুলয়েডে দেখার অপেক্ষায় সিনেপ্রেমীরা। এখন ছবিটা ঠিক কোন স্তরে রয়েছে?

পাভেল বলেন, “এই ছবির চিত্রনাট্য চার বছর আগে তৈরি। যেহেতু বাজেট অনেকটা বেশি, তাই প্রযোজক পেতে সমস্যা হচ্ছে। তবে সোহমের সঙ্গে এই বিষয়ে কোনও কথাই হয়নি। ছবির কিছুই এখনও চূড়ান্ত হয়নি।”

আপাতত আগামী ছবি ‘কলকাতা চলন্তিকা’র মুক্তি ও প্রচার নিয়েই বেশ ব্যস্ত পাভেল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন