Disha Patani Trolled at Kiara-Sidharth's Reception Party

উড়ে গেলেই যে কেলেঙ্কারি! সিড-কিয়ারার বৌভাতে কোমরে কী জড়িয়ে এলেন দিশা?

সিড-কিয়ারার বৌভাতে স্নিগ্ধ সাজের তারকাদের মাঝে সবুজে ঝলসে উঠলেন দিশা। কী পরে এসেছেন তিনি? হাসির ঢল তাঁকে দেখে।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১৩ ফেব্রুয়ারি ২০২৩ ১৯:২৯
Share:

কিয়ারা-সিদ্ধার্থের বৌভাতের অনুষ্ঠানে খোলামেলা পোশাক পরে এসে হাসির খোরাক হলেন দিশা পটানি। ছবি: সংগৃহীত।

যত কাণ্ড, সিদ্ধার্থ মলহোত্র আর কিয়ারা আডবাণীর বিয়েতে। তারকারা সেখানেই যাচ্ছেন, সব সাজ সেখানকার জন্যই। দিশা পটানিকেও দেখা গেল বৌভাতের অনুষ্ঠানে ঢুকছেন। কিন্তু কী যে পরেছেন বোঝা দায়! তুঁতে রঙের ঝলমলে ব্যাকলেস টপে তাঁর বক্ষবিভাজিকা অনেকটা উন্মুক্ত। সঙ্গে একই রঙের কাপড় জড়ানো তাঁর কোমর থেকে। নাভির নীচে দু’টি ফিতের কাটাকুটি। তাতেই কোনও মতে অঙ্গে রয়েছে সেই বস্ত্রখণ্ড। এ ভাবেও র‍্যাপ করা যায় স্কার্ট! শুধু তা-ই নয়, পোশাক নিয়ে যে অস্বস্তিতে রয়েছেন নিজেও তা তাঁকে দেখেই বোঝা যাচ্ছে। বার বার এক হাতে কোমর থেকে জড়ানো বস্ত্রখণ্ড উরুর উপর চেপে ধরছেন দিশা। উড়ে গেলেই যে কেলেঙ্কারি! পিছন ঘুরতে দেখা গেল পিঠের উপর দিয়েও কেবলই সুতোর কাটাকুটি। নেই কোনও আড়াল।

Advertisement

সমাজমাধ্যমে একাংশের চোখে দিশার এই অতিরিক্ত উন্মুক্ত পোশাক দৃষ্টিকটু বলে মনে হয়েছে। এই পোশাক বিয়ের অনুষ্ঠানে মানানসই নয় বলেই মনে করলেন অনেকে। কেউ বললেন, “কেন তিনি বিয়ের অনুষ্ঠানে বেলি ডান্সারের মতো পোশাক পরে এসেছেন? ” কেউ প্রশ্ন তুললেন, “বিয়ের অনুষ্ঠানে এসেছেন, না কি ক্লাবে? ”তাঁর পোশাক নির্বাচন নিয়ে ধেয়ে এল কটাক্ষ।

কেউ মন্তব্য করলেন, “যা পরে অস্বস্তি হয় তাই পরে আসার দরকার কী?” আবার কেউ লিখলেন, “এমনিতেই দেখা যাচ্ছে! ফুঁ দিলে তো ব্যাস”।

Advertisement

পোশাকের জন্য মাঝেমধ্যেই সমাজমাধ্যমে নিন্দিত হন দিশা। কিয়ারা এবং সিদ্ধার্থের বৌভাতের দিন এমন পোশাক পরে এলেন, যার জন্যও হাসির খোরাক হলেন অভিনেত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন