Entertainment News

‘ব্যাক টু প্যাভিলিয়ন’, শুটিংয়ে ফিরে ছবি দিলেন দিতিপ্রিয়া

ছ’দিন পর ফ্লোরে ফিরে খুব খুশি ছিলেন দিতিপ্রিয়া। সোশ্যাল মিডিয়ায় তিনি শুটিংয়ের ছবিও শেয়ার করেছেন।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২৫ অগস্ট ২০১৮ ১৩:৫১
Share:

শুটিংয়ে দিতিপ্রিয়া এবং তালিয়া। ছবি: দিতিপ্রিয়ার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টের সৌজন্যে।

ছ’দিন ধরে টানা শুটিং বন্ধ ছিল টালিগঞ্জে। আর্টিস্ট ফোরাম, ফেডারেশন, প্রযোজকদের সমস্যার কারণে বন্ধ ছিল শুটিং। গত বৃহস্পতিবার মুখ্যমন্ত্রীর হস্তক্ষেপে অচলবস্থা কেটেছে। শুক্রবার থেকে ফের শুটিং শুরু হয়েছে। চেনা ছন্দে ফিরেছেন কলাকুশলীরা।

Advertisement

অচলাবস্থার সময়ই জনপ্রিয় ধারাবাহিক ‘রানি রাসমণি’র অভিনেত্রী দিতিপ্রিয়া রায় শেয়ার করেছিলেন, সিরিয়ালের ব্যাঙ্কিং না থাকার সমস্যার কথা। সত্যিই বিভিন্ন স্লটে রিপিট টেলিকাস্ট দেখাতে বাধ্য হয়েছিলেন বিভিন্ন চ্যানেল। তবে আজ শনিবার থেকে ফের দেখা যাবে নতুন এপিসোড।

ছ’দিন পর ফ্লোরে ফিরে খুব খুশি ছিলেন দিতিপ্রিয়া। সোশ্যাল মিডিয়ায় তিনি শুটিংয়ের ছবিও শেয়ার করেছেন। অভিনেত্রীর কথায়, ‘রোল, রোলিং, অ্যাকশন… বিহাইন্ড দ্য সিন… ব্যাক টু প্যাভিলিয়ন..কঠিন সময়ে আমাদের পাশে থাকার জন্য দর্শকদের অনেক ধন্যবাদ।…’

Advertisement

আরও পড়ুন, ঐন্দ্রিলার সঙ্গে কোয়ালিটি টাইম, ছবি শেয়ার করলেন অঙ্কুশ

তবে এ যাত্রা মুখ্যমন্ত্রীর হস্তক্ষেপ সমস্যা মিটেছে। কিন্তু সৌমিত্র চট্টোপাধ্যায়ের অভিভাবকত্বে মুখ্যমন্ত্রীর গড়ে দেওয়া যৌথ মিটমাট কমিটি ( জয়েন্ট কনসিলিয়েশন কমিটি) বৈঠকে বসার আগেই শুরু হয়েছে নতুন চিন্তা! ইন্ডাস্ট্রির খবর, শিল্পী-কলাকুশলীদের পিছনে খরচ বাড়লে প্রযোজকেরাও চ্যানেলকে বাজেট বাড়াতে বলবেন। জনৈক চ্যানেল-কর্তার কথায়, ‘‘বছরের মাঝখানে নতুন বাজেটের টাকা পাওয়া মুশকিল।’’ অতএব সংসারের খরচের নিয়মেই চ্যানেলগুলি সিরিয়ালের বাইরে অন্য বিশেষ অনুষ্ঠান (যেমন, মহালয়া বা নববর্ষে হয়) বা বিভিন্ন ইভেন্টের খরচ কাটছাঁট করতে পারে। বিভিন্ন স্টুডিয়োয় কাজের ফাঁকে শঙ্কার মেঘ পুরোপুরি কাটছে না।

(টলিউডের প্রেম, টলিউডের বক্ল অফিস, বাংলা সিরিয়ালের মা-বউমার তরজা - বিনোদনের সব খবর আমাদের বিনোদন বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন