Divya Khosla Kumar

লালচে গালে চোটের দাগ স্পষ্ট! বিদেশে শ্যুটিং করতে গিয়ে বিপত্তি দিব্যা খোসলা কুমারের

বিদেশে গিয়ে আহত দিব্যা খোসলা কুমার। সেই ছবি ইনস্টাগ্রামে দিতেই উদ্বিগ্ন অনুরাগীরা। কী ভাবে হল এমন অবস্থা?

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১৫ মার্চ ২০২৩ ১৭:৩২
Share:

শুটিংয়ে অঘটন, আহত দিব্যা, এখন কেমন আছেন নিজেই জানালেন অভিনেত্রী। — ফাইল চিত্র।

এই মুহূর্তে বিদেশে পরবর্তী ছবির শুটিংয়ে ব্যস্ত অভিনেত্রী-প্রযোজক দিব্যা খোসলা কুমার। সেখানেই বিপত্তি। দিব্যার ফর্সা গালে লাল লাল ছোপ। না কোনও মেকআপ নয়। শুটিংয়ের সময় গুরুতর চোট পান অভিনেত্রী। একটি অ্যাকশন দৃশ্যের শুটিং করতে গিয়ে আহত হন দিব্যা। চোট পাওয়ার পর বেশ কয়েকটি ছবি ভাগ করে নেন সমাজমাধ্যমের পাতায়। অভিনেত্রীর সেই ছবি দেখে উদ্বেগ প্রকাশ করেছেন অনেকেই।

Advertisement

তবে দিব্যা লিখেছেন, ‘‘একটি অ্যাকশন দৃশ্যের শ্যুট চলাকালীন গুরুতর আহত হই। তবে থামলে চলবে না। শো মাস্ট গো অন। আপনাদের আশীর্বাদ কাম্য।’’ এই মুহূর্তে লন্ডনে রয়েছেন দিব্যা। তবে কোন ছবির শুটিং গিয়ে এমন অঘটন তা জানাননি দিব্যা।

টি-সিরিজের কর্ণধার ভূষণকুমারকে বিয়ের পরে রাতারাতি ইন্ডাস্ট্রির নজরে চলে আসেন দিব্যা। আগে তাঁর কোনও অস্তিত্বই ছিল না। সেখান থেকে তিনি হয়ে ওঠেন ইন্ডাস্ট্রির সবচেয়ে বড় প্রযোজনা সংস্থার মালিক। বিয়ের পরে অভিনয় থেকে ধীরে ধীরে প্রযোজনায় পা রাখেন দিব্যা। মুম্বইয়ে একটি প্রতিষ্ঠান থেকে সিনেম্যাটোগ্রাফি নিয়ে তিনি কোর্স করেন। টি সিরিজের হয়ে মিউজিক ভিডিয়ো পরিচালনা করতে থাকেন তিনি। প্রায় ২০টি মিউজিক ভিডিয়োর পরে দিব্যা ছবি পরিচালনায় হাত দেন। তাঁর পরিচালিত প্রথম ছবি ‘ইয়ারিয়াঁ’, তার পর ‘সনম রে’। খুব শীঘ্রই আসতে চলেছে ‘ইয়ারিয়াঁ ২’। এই ছবি দিব্যার বিপরীতে দেখা যাবে অভিনেতা যশ দাশগুপ্তকে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন