Entertainment News

গোপনে কি অভিষেকের ফোন চেক করেন ঐশ্বর্যা?

অভিষেক বচ্চনের গতিবিধির উপর নজর রাখতে গোপনে কি তাঁর ফোন চেক করেন ঐশ্বর্যা?

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২০ এপ্রিল ২০১৮ ১৪:২১
Share:

অভিষেক এবং ঐশ্বর্যা।

২০ এপ্রিল, ২০০৭। বিয়ে করেছিলেন ঐশ্বর্যা রাই এবং অভিষেক বচ্চন। আজ তাঁদের বিয়ের জন্মদিন। ১১ বছর পর দাম্পত্যের আজব এক সিক্রেট শেয়ার করলেন স্বয়ং ঐশ্বর্যা। জানেন, সেটা কী?

Advertisement

কিছু দিন আগে এক সাক্ষাত্কারে ঐশ্বর্যার কাছে জানতে চাওয়া হয়, তিনি কি লুকিয়ে তাঁর পার্টনারের ফোন বা এসএমএস চেক করেন?

অর্থাত্, অভিষেক বচ্চনের গতিবিধির উপর নজর রাখতে গোপনে কি তাঁর ফোন চেক করেন ঐশ্বর্যা? এমন অভ্যাসের কথা অনেক দম্পতির ক্ষেত্রেই শোনা যায়। কিন্তু ঐশ্বর্যা? এ প্রশ্নের উত্তরে নায়িকা সটান জবাব দেন, ‘নেভার’।

Advertisement

আরও পড়ুন, দেখুন ‘পিউপা’র টিজার, এ বার মুক্তির অপেক্ষা

এর আগে ঐশ্বর্যা একাধিক বার জানিয়েছেন, তিনি ব্যক্তিস্বাধীনতায় বিশ্বাসী। আর তা ছাড়া অভিষেককে নিয়ে তাঁর কোনও ইনসিকিওরিটি নেই। সে কারণেই হয়তো পার্টনারের ফোন গোপনে চেক করেন না নায়িকা। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিও দেখে এমনটাই মনে করছেন ইন্ডাস্ট্রির একটা বড় অংশ।

আরও পড়ুন, ডেবিউ করছেন শ্বেতা, তবে…

অভিষেকঐশ্বর্যার সম্পর্ক নিয়ে কোনও প্রশ্ন তোলেন না তাঁদের প্রিয়জনেরা। যদিও কেরিয়ারের বিচারে অভিষেকের তুলনায় ঐশ্বর্যার সাফল্য হয়তো কখনও সম্পর্কে ছায়া ফেলেছে বলে মনে করেন তাঁদের অনুরাগীদের একাংশ। কারণ প্রকাশ্যেই ঐশ্বর্যাকে এড়িয়ে যেতে দেখা গিয়েছিল অভিষেককে। তবে তাঁদের অনুরাগীদের মতে তা সাময়িক। বরং বিবাহবার্ষিকীতে প্রিয় তারকাদের শুভেচ্ছা জানাচ্ছেন তাঁরা। _

_

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন