তৈমুরের ডাকনাম টিম

জনপ্রিয়তার নিরিখে বলিউডের তারকা-সন্তানদের এই মুহূর্তে একটি সমীক্ষা করা হলে তৈমুরের জায়গা তাতে অবশ্যই থাকবে প্রথম স্থানে। তবে তৈমুর আলি খানের ডাকনাম কী জানেন?

Advertisement
শেষ আপডেট: ১১ জানুয়ারি ২০১৮ ০৬:৫০
Share:

তৈমুর-সেফ

সেফ আলি খান ও করিনা কপূরের পুত্রের নাম যখন রাখা হল ‘তৈমুর’, সোশ্যাল মিডিয়া জুড়ে একেবারে হইহই পড়ে গিয়েছিল। নাম নিয়ে বেশ কিছু দিন ধরে নানা রকম গবেষণাও চলেছিল। তবে দিনে দিনে তৈমুর পাপারাৎজির নয়নের মণি হয়ে উঠেছে।

Advertisement

জনপ্রিয়তার নিরিখে বলিউডের তারকা-সন্তানদের এই মুহূর্তে একটি সমীক্ষা করা হলে তৈমুরের জায়গা তাতে অবশ্যই থাকবে প্রথম স্থানে। তবে তৈমুর আলি খানের ডাকনাম কী জানেন? শুনলে হয়তো বিশ্বাস করবেন না। ডাকনাম কিন্তু তৈমুরের মতো অত রাশভারী নয়। বাড়িতে তাকে ডাকা হয় ‘টিম’ নামে।

সম্প্রতি টিমের বাবা সাংবাদিকদের বলেছেন, টিমের সহবতের উপর বিশেষ জোর দেওয়া হবে। বোঝার বয়স হলেই তাকে ভাল সহবতের পাঠ দেওয়া হবে। এই প্রসঙ্গে সেফ আরও বলেন, ‘‘সারা যখন ছোট ছিল, ও কী ভাবে ‘আদাব’ বলত, খেয়াল করেছেন কখনও? টিমকেও সেটা শিখতে হবে। এমনিতে মু্ম্বইয়ের বাচ্চাদের সামলানো সহজ কাজ নয়। তবে আমার মনে হয়, তৈমুরের আদব-কায়দা বেশ ভালই হবে।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন