Raj Chakrabarty

জানেন কি, পরিচালক রাজ চক্রবর্তীর ভাগ্নি সৃষ্টি কার সঙ্গে প্রেম করছেন?

সৃষ্টি পাণ্ডেকে আজকাল ছোট পর্দায় দেখেন দর্শক। ইন্ডাস্ট্রিতে তাঁর পরিচয় তিনি রাজ চক্রবর্তীর ভাগ্নি। জানেন কি, কার প্রেমে পড়লেন তিনি?

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১১ এপ্রিল ২০২৩ ১০:৫১
Share:

পরিচালক রাজ চক্রবর্তীর ভাগ্নি সৃষ্টি পাণ্ডে প্রেম করছেন কার সঙ্গে? —ফাইল চিত্র।

তাঁর মামা টলিপাড়ার বিখ্যাত পরিচালক। তিনি পরিচালক রাজ চক্রবর্তী। আর এই টলিপাড়ায় যাঁর প্রেম নিয়ে চর্চা, তিনি সৃষ্টি পাণ্ডে। সম্পর্কে তিনি রাজের ভাগ্নি। অবশ্য বর্তমানে তাঁর আরও একটি পরিচয় আছে। তিনি ‘গোধূলি আলাপ’ সিরিয়ালের ‘ডোনা’। মামার মাধ্যমেই টলিপাড়ায় তাঁর হাতেখড়ি। মাঝে ক্যামেরার পিছনে মামার সহকারী হিসাবেও কাজ করেছেন তিনি। বর্তমানে ইন্ডাস্ট্রিতে সৃষ্টির প্রেম নিয়ে বিপুল চর্চা।

Advertisement

শোনা যাচ্ছে, বেশ অনেক দিন ধরেই নাকি একটি সম্পর্কে জড়িয়েছেন তিনি। সৃষ্টির প্রেমিকের নাম নাকি অর্ণব বিশ্বাস। না, শোনা যাচ্ছে তিনি অভিনয় পেশার সঙ্গে তেমন ভাবে যুক্ত নন। তবে সৃষ্টি এবং অর্ণব দু’জনেই পোষ্যপ্রেমী। তাঁদের ইনস্টাগ্রাম প্রোফাইলে ঢুঁ দিলে দেখা যাবে, দু’জনেরই পরিচিতিতে লেখা পোষ্যপ্রেমী। ইনস্টাগ্রাম জুড়ে তাঁদের বিভিন্ন মুহূর্তের ছবি ফ্রেমবন্দি। কখনও বরফের দেশে। কখনও আবার পুজোর দিনে শাড়ি, পাঞ্জাবিতে সেজেছেন যুগলে। নানা রকমের ছবি দেখা গেলেও নিজেদের প্রেমের কথা এখনও তাঁরা প্রকাশ্যে স্বীকার করেননি। অর্ণবকে দর্শক যদিও দেখেছেন দুটি সিরিয়ালে। ‘ফেলনা’ এবং ‘বৌমা একঘর’ সিরিয়ালে দেখেছেন দর্শক।

মামা রাজ এবং মামি শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের খুবই আদরের সৃষ্টি। মাঝেমাঝেই রাজ এবং শুভশ্রীর ইনস্টাগ্রামে তাঁর ছবি দেখা যায়। ইউভানের সঙ্গেও তাঁর দিদির খুব ভাব। তবে আগে এই প্রেমের প্রসঙ্গে যখন সৃষ্টিকে প্রশ্ন করা হয়েছিল, অর্ণব ‘ভাল বন্ধু’ বলে এড়িয়ে গিয়েছিলেন। যদিও পাহাড়ে তাঁদের ঘুরতে যাওয়ার ছবি দেখে অনেকেই বলছেন, তাঁদের নাকি প্রেমটা বেশ জমেছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন