Entertainment News

মেয়ের নাম কী রাখলেন এষা?

বাড়ি ফিরতেই চটজলদি ঠিক করে ফেললেন মেয়ের নামও। এষা ও তাঁর স্বামী ভরত তখতানি মেয়ের নাম রাখলেন রাধ্যা। রাধা থেকেই রাধ্যা নামের আবির্ভাব। যার অর্থ আরাধ্য বা আরাধনা করা।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৪ অক্টোবর ২০১৭ ০১:০৬
Share:

রাধ্যাকে সঙ্গে নিয়ে এষা ও ভরত। ছবি: সংগৃহীত

রবিবার রাতে মা হয়েছেন এষা দেওল। বাড়ি ফিরতেই চটজলদি ঠিক করে ফেললেন মেয়ের নামও। এষা ও তাঁর স্বামী ভরত তখতানি মেয়ের নাম রাখলেন রাধ্যা। রাধা থেকেই রাধ্যা নামের আবির্ভাব। যার অর্থ আরাধ্য বা আরাধনা করা।

Advertisement

আরও পড়ুন: মা হলেন এষা দেওল

কন্যা সন্তান হওয়ায় এক দিকে খুশি তো হয়েইছেন তখতানি দম্পতি, তার উপর মেয়ের পছন্দসই নাম রাখতে পেরে খুশির বাঁধ ভেঙেছে ভরত ও এষা দু’জনেরই। বিজনেস টাইকুন ভরত তখতানি বলছেন ‘মেয়ের নাম রাধ্যা রেখে আমরা খুব খুশি। আর এই নামটা এষা এবং আমি দু’জনেই ঠিক করেছি।’ কিছু দিনের মধ্যেই জাঁকজমক ভাবে রাধ্যার নামকরণ ‌অনুষ্ঠানও হবে বলে জানিয়েছেন তখতানি দম্পতি।

Advertisement

ভরতের কোলে ছোট্ট রাধ্যা। সঙ্গে গোটা তখতানি পরিবার। ছবি: সংগ্রহ

আরও পড়ুন: হিতেন-গৌরীর সম্পর্কে ভাঙন?

‘ঐশ্বরিক’ এই নামে বেশ খুশি রাধ্যার দাদু ধর্মেন্দ্র ও দিদিমা হেমা মালিনী। রাধ্যার জন্মের পর সংবাদ মাধ্যমের অপার ভালবাসা ও আশীর্বাদে আপ্লুত এষা ও ভরত দু’জনেই। ভরতের বক্তব্য “রাধ্যার জন্মের পর বি-টাউনের অগুণতি শুভেচ্ছাবার্তা পেয়ে খুব খুশি এষা। ওঁর ভক্তরা যাঁরা সোশ্যাল মিডিয়ায় এষাকে শুভেচ্ছা বার্তা জানিয়েছেন তাঁদেরকেও ধন্যবাদ জানিয়েছে এষা।”

তবে এই মুহূর্তে মেয়ের সঙ্গেই সময় কাটাতে ব্যস্ত এষা দেওল।

তথ্য ও ছবি সৌজন্যে: অ্যাসটের্ড মোশন পিকচার্স।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন