Esha Gupta

Esha Gupta: সমুদ্র পারে যৌবন তরঙ্গ, লাল বিকিনিতে উত্তাপ ছড়ালেন এষা

সমুদ্রের তীরে আসল আকর্ষণ এষা গুপ্ত। শরীরে উষ্ণতায় চড়ছে পারদ। লাল হোক বা নীলে, বিকিনি যেন তাঁকেই মানায়!

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২৬ জুন ২০২২ ১৯:২২
Share:

অনুরাগীরা বলেন তিনি বিকিনিতেই সুন্দর

কিছু কিছু সময় কেবল একলা যাপনের। দূরে কোথাও, নিজের সঙ্গে একা। রোজকার ব্যস্ততা ভুলে দু’দণ্ড জিরিয়ে নেওয়া। আপাতত তেমন একান্ত-যাপনের খোঁজেই মায়ামি সৈকতে পাড়ি দিয়েছেন এষা গুপ্ত। ছুটি কাটাচ্ছেন নোনা বাতাস মেখে। ইতিমধ্যেই হইচই ফেলে দিয়েছে তাঁর ‘আশ্রম ৩’। সিরিজের এই সিজনেও অঢেল সাফল্য। ফুরফুরে মেজাজে তাই পছন্দের বিকিনিতে ফিরে গিয়েছেন অভিনেত্রীও।

Advertisement

অনুরাগীরা বলেন, তিনি বিকিনিতেই সুন্দর। এমন অপরূপ লাবণ্যমাখা শরীর খোলামেলা পোশাকেই ধরা দেয়! এষার সংগ্রহেও তাই কত যে বিকিনি, হিসেব নেই। মায়ামির সাগর পারেও রোদমাখা সেই সাজেই নজর কাড়লেন কন্যে।

সাগর পারে ক্যামেরা চালু করেছেন নিজেই। সমুদ্রকে পিছনে রেখে লালচে কমলা বিকিনিতে এগিয়ে আসছেন এষা। মাথায় বোনা বালির রঙের টুপি। এগিয়ে এসে মিষ্টি হেসে চুম্বন এঁকে দিলেন অভিনেত্রী। দুলে উঠল তাঁর সারা শরীর। সাক্ষাৎ আগ্নেয়গিরি যেন! সেই দেখে ভক্তহৃদয়েও নিমেষে উত্তেজনার পারদ ঊর্ধ্বমুখী! ঢেউ বেয়ে ভেসে এল মুগ্ধ প্রশংসা, ‘আগুন আগুন!’

Advertisement

এর আগেও ফাঁক ফোকরে বিকিনিতে অজস্র ছবি ভাগ করে নিয়েছেন এষা। যেন ছুটি কাটাতে গেলেই এই খোলামেলা সাজের সংগ্রহ দেখিয়ে তাক লাগাবেন! এ বারে সব কিছুকে ছাপিয়ে গেল তাঁর উপচে পড়া যৌবন। ভক্তহৃদয়ে ঝড় না তুলে যাবে কোথায়!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন