Esha Gupta

‘ট্রোলিং যাঁরা করছেন তাঁদের কোনও কাজ নেই’, বললেন এষা গুপ্তা

এষা প্রথম নন। তালিকাটা দীর্ঘ। এর আগে বিভিন্ন সময় সোশ্যাল মিডিয়ায় দীপিকা পাড়ুকোন, প্রিয়ঙ্কা চোপড়া, সানি লিওন, ফতিমা সানা শেখকে বডি শেমিং-এর মুখে পড়তে হয়েছে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১৩ অক্টোবর ২০১৭ ১৬:৪৬
Share:

এষা গুপ্তা। ছবি: এষার ইনস্টাগ্রাম পেজের সৌজন্যে।

মাস খানেক আগে টপলেস শুট করে সে ছবি পোস্ট করার জন্য সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রী এষা গুপ্তাকে ট্রোলড হতে হয়েছিল। বিতর্কিত কমেন্টগুলো পোস্ট থেকে মুছে ফেললেও নিজের ছবিগুলোকে ইনস্টাগ্রাম থেকে সরাননি এষা। তাঁর ছবিগুলোকে নিয়ে যাঁরা তাঁকে ট্রোল করেছিলেন তাঁদের উদ্দেশ্যে অভিনেত্রী বলেন, ‘‘এটা আমার শরীর। আমার ছবিগুলো নান্দনিক ভাবেই তোলা। আমার ছবি নিয়ে কাদের এত সমস্যা?’’

Advertisement

সে বিতর্ক এখনও চলছে। খুব সম্প্রতি এই নিয়ে তাঁকে প্রশ্ন করা হলে এষা বলেন, “যাঁরা আমাকে ট্রোল করছেন তাঁদের আসলে কোনও কাজ নেই। প্রত্যেকেরই নিজস্ব মতামত থাকতে পারে। কিন্তু এঁরা আসলে সব কিছুকে নিয়েই টিপ্পুনি দিতে ভালবাসেন। প্রার্থনা করি, এঁরা যাতে জীবনে সঠিক কাজ খুঁজে পান।”

আরও পড়ুন:
বৈবাহিক ধর্ষণ নিয়ে কী মত সালোনির

Advertisement

প্রযোজকের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ অ্যাঞ্জোলিনার

এষা প্রথম নন। তালিকাটা দীর্ঘ। এর আগে বিভিন্ন সময় সোশ্যাল মিডিয়ায় দীপিকা পাড়ুকোন, প্রিয়ঙ্কা চোপড়া, সানি লিওন, ফতিমা সানা শেখকে বডি শেমিং-এর মুখে পড়তে হয়েছে। এঁরা প্রত্যেকেই নিজের মতো করে বডি শেমিংয়ের প্রতিবাদ করেছিলেন। প্রতিবাদ এষাও করলেন। কিন্তু এ সব থামবে কী!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন