Evelyn sharma

Evelyn Sharma: মেয়েকে স্তন্যপান করানোর ছবি দিয়ে নারীত্বের পূর্ণতা প্রকাশ করলেন ইভলিন শর্মা

মেয়েকে স্তন্যপান করানোর ছবি দিয়ে ইভলিন অনুরাগীদের বোঝাতে চাইলেন, এ নিয়ে কোনও ছুঁতমার্গ তাঁর নেই।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২০ জানুয়ারি ২০২২ ১৩:৩৪
Share:

ইভলিন শর্মা ।

মেয়ে আভার সঙ্গে নেটমাধ্যমে ছবি দিয়ে চমকে দিলেন 'ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি'র অভিনেত্রী ইভলিন শর্মা। তবে এ ক্ষেত্রে ছবি দেওয়ার মধ্যে আলাদা কোনও চমক নেই। মেয়েকে স্তন্যপান করানোর ছবি দিয়ে অনুরাগীদের বোঝাতে চাইলেন, এ নিয়ে কোনও ছুঁতমার্গ তো তাঁর নেই-ই, বরং মা হিসেবে মেয়ে আভাকে স্তন্যপান করিয়ে তিনি নিজেকে পূর্ণ মনে করছেন। মুম্বই সংবাদমাধ্যমকে ইভলিন বলেছেন, "আমি মা হিসেবে এ বার পরিপূর্ণ ভাবে নিজেকে মেলে ধরতে পারছি। নিজের সন্তানকে খাওয়ানো, তার হাসিমুখ দেখার মধ্যে যে আনন্দ, তা জেগে কাটানো সব রাতের ক্লান্তি ভুলিয়ে দেয়।"

Advertisement

মা হওয়ার ইচ্ছে যে তাঁর বহু দিনের। নেটমাধ্যমে প্রায়শই অনুরাগীদের সঙ্গে মা হওয়া বিষয়ক ভিডিয়ো, ছবি দিয়ে নিজের ভাবনা প্রকাশ করতেন অভিনেত্রী। ফুটফুটে এক কন্যা সন্তানের মা হয়েছেন ২০২১-এর ১২ নভেম্বর। ইনস্টাগ্রামে মেয়ের সঙ্গে ছবি পোস্ট করে ইভলিন লিখেছেন, 'আমার জীবনের সবথেকে গুরুত্বপূর্ণ অধ্যায় শুরু হল'। সেই পোস্টেই সদ্যোজাত কন্যা সন্তানের নামও অনুরাগীদের জানিয়েছেন তিনি।

২০২১-এর জুলাই মাসেই মা হওয়ার খবর প্রকাশ করেন অভিনেত্রী ইভলিন শর্মা। স্বামী তুষার ভিন্ডির সঙ্গে ছবি দিয়ে সুখবর দিয়েছিলেন তিনি। নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে মাতৃত্বকালীন নানা ছবি এবং ভিডিও শেয়ার করতে দেখা গিয়েছিল ইভলিনকে।

Advertisement

ওই বছরেই মে মাসে দীর্ঘদিনের প্রেমিক চিকিৎসক তুষারের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন অভিনেত্রী। বলিউডে অল্প সময়ের মধ্যে রণবীর কপূরের জনপ্রিয় ছবি 'ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি'-তে অভিনয় করে তিনি সকলের নজর কাড়েন। এ ছাড়াও তাঁকে দেখা গিয়েছে 'ইয়ারিয়া' ছবিতে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন