sonam kapoor

Sonam Kapoor: পরির সাজ, স্ফীত উদরে হাত রেখে সন্তানের অপেক্ষায় ৩৭ বছরের সোনম

জন্মদিনে পরির সাজে ছবি ভাইরাল সোনম কপূরের। তাঁর অন্তঃসত্ত্বা রূপে মজলেন অনুরাগীরাও।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০৯ জুন ২০২২ ১১:৩৫
Share:

সোনম না ঈশ্বরী?

গোলাপি আভা, সাদা ঝালর উড়ছে। সাটিনের পোশাক। তার উপরে জড়োয়া আর মুক্তোর কারুকাজ। পোশাকের কিছু অংশ এমন ভাবে মেলে ধরা, যেন মনে হচ্ছে স্বর্গোদ্যান। তাতে আপন খেয়ালে দাঁড়িয়ে এক ঈশ্বরী। তবে ভুল ভাঙতেই বোঝা যাবে, দেবীর নাম সোনম কপূর। ৯ জুন, অভিনেত্রীর জন্মদিনে একটি ফটোশ্যুটের ছবি ভাইরাল হয়েছে। যেখানে সেই ঈশ্বরীর সাজে দেখা গিয়েছে সোনমকে। অন্তঃসত্ত্বা নায়িকা তাঁর স্ফীত উদরে হাত রেখে পরীর সাজে দাঁড়িয়ে রয়েছেন এক স্থাপত্যের দুয়ারে। মাতৃত্বকালীন রূপও এত সুন্দর! ৩৭ বছরের অভিনেত্রীর দিক থেকে চোখ সরানো যাচ্ছে না, এমনটাই বলছেন ভক্তরা।

Advertisement

বলিউডের দুই খ্যাতনামী পোশাক পরিকল্পক আবু জানি এবং সন্দীপ খোসলা সোনমের ছবিটি শেয়ার করেছিলেন। ছবির সঙ্গে লিখেছিলেন দীর্ঘ শুভেচ্ছাবার্তা।

আবু এবং সন্দীপের ভাষায়, 'আমরা এই নারীকে খুব পছন্দ করি। ফ্যাশনের প্রতি তাঁর নিরন্তর টান বহু সময়েই তাঁকে সকলের চেয়ে আলাদা করে তুলে ধরেছে। তিনি যা ভাবেন তাই পরেন। তাঁর পোশাক-চেতনায় স্বাধীন সত্তা, আত্মবিশ্বাস এবং আনন্দ ধরা দেয়। এখন যেমন মাতৃত্বের সাজে গরবিনীর মতো দাঁড়িয়ে আছেন, আগামীর পথে নতুন যাত্রায় এমনই দৃপ্ত ভঙ্গি বজায় থাকুক।'

Advertisement

সোনম এখন গর্ভাবস্থার তৃতীয় ধাপে এসে পড়েছেন। আনন্দ অহুজা এবং 'নীরজা' অভিনেত্রীর কোল আলো করে কিছু দিনের মধ্যেই এসে পড়বে তাঁদের প্রথম সন্তান। সম্প্রতি সন্তান আগমন উদ্‌যাপনে তাসকানি উড়ে গিয়েছিলেন দম্পতি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন