Entertainment News

চ্যাঙ্কি পাণ্ডের মেয়ের ডিএনএ টেস্টের দাবি তুললেন ফারহা?

সম্প্রতি চ্যাঙ্কি পাণ্ডের স্ত্রী ভাবনা তাঁদের মেয়ে অনন্যার এই ছবিটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন। বেশির ভাগ মানুষ অনন্যার ছবি দেখে তাঁর প্রশংসা করেন।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২২ অগস্ট ২০১৭ ১৭:৩৭
Share:

অনন্যা। ছবি: ভাবনা পাণ্ডের ইনস্টাগ্রাম পেজের সৌজন্যে।

মেয়েটিকে চেনেন? অনন্যা। বয়স ১৮। বলি অভিনেতা চ্যাঙ্কি পাণ্ডের মেয়ে। কিন্তু সত্যিই কি ইনি চ্যাঙ্কিরই মেয়ে? এ নিয়েই প্রশ্ন তুলেছেন কোরিওগ্রাফার ফারহা খান। প্রকাশ্যে এই অস্বস্তিকর প্রশ্ন ফারহা তো করেছেন বটেই, এমনকী ডিএনএ টেস্টেরও দাবি জানিয়েছেন।

Advertisement

বিষয়টা ঠিক কী?

আরও পড়ুন, দীপিকা-রণবীরের চুমুর ছবি ভাইরাল!

Advertisement

সম্প্রতি চ্যাঙ্কি পাণ্ডের স্ত্রী ভাবনা তাঁদের মেয়ে অনন্যার এই ছবিটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন। বেশির ভাগ মানুষ অনন্যার ছবি দেখে তাঁর প্রশংসা করেন। কিন্তু ফারহা লেখেন, ‘একটা ডিএনএ টেস্ট কর প্লিজ…চ্যাঙ্কির মেয়ে হিসেবে ও ভীষণ সুন্দর।’ এই কমেন্টের সঙ্গে একটি হাসির ইমোজিও দিয়েছেন ফারহা। আর সেটা দেখেই সকলে টেনশন মুক্ত হয়েছেন! তা হলে চাঙ্কির সঙ্গে মজার সম্পর্কটাই ওই কমেন্টে বোঝাতে চেয়েছেন ফারহা!

আরও পড়ুন, ‘খান’দানের কাছে হেরে গেলেন ‘বচ্চন’রা?

শোনা যাচ্ছে পরিচালক কর্ণ জোহরের ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার ২’ দিয়েই বলিউডে এন্ট্রি নেবেন অনন্যা। টাইগার শ্রফের বিপরীতে একটি ছবিতেও অনন্যার নাম শোনা যাচ্ছে বলি মহলে। তবে এ নিয়ে প্রকাশ্যে এখনও কেউ মুখ খোলেননি। ❤️

❤️

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন