farhan akhtar

Farhan Akhtar and Shibani Dandekar: বর-কনে হিসেবে প্রথম ছবি ফারহান-শিবানীর, দেখুন আখতারদের খামারবাড়ির এক ঝলক

  • বর-কনে হিসেবে শিবানী-ফারহানের প্রথম ছবি দেখা গেল।
  • আখতারদের খামারবাড়ির ছবির খোঁজ মিলল।
  • বর-কনে একে অপরের কাছে শপথ জ্ঞাপন করলেন শনিবার দুপুরে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৯ ফেব্রুয়ারি ২০২২ ১৫:০৫
Share:

ফারহান-শিবানীর বিয়ে

সকাল থেকে সানাই বেজে উঠেছে মহারাষ্ট্রের খন্ডালায়। বিয়ে করলেন অভিনেতা-পরিচালক-গায়ক ফারহান আখতার। পাত্রী গায়িকা শিবানী ডান্ডেকর। সকাল থেকে ভিড় জমেছে জাভেদ আখতারের খামারবাড়িতে।

Advertisement

দু’দিন আগে থেকেই গায়ে হলুদ, মেহেন্দিতে মেতে উঠেছিলেন আখতার-ডান্ডেকর পরিবারের আত্মীয় এবং বন্ধুবান্ধব। এ বার আনুষ্ঠানিক ভাবে সংসার পাতার সময়। শনিবার দুপুরে কম সংখ্যক অতিথি নিয়ে বিয়ে হল তাঁদের। নিকাহ বা মহারাষ্ট্রীয় রীতিতে নয়, কাছের মানুষদের সামনে একে অপরের কাছে শপথ জ্ঞাপন করে বিয়ে করলেন শিবানী-ফারহান।

ইতিমধ্যে বর-কনের প্রথম ছবি দেখা গিয়েছে নেটমাধ্যমে। লাল রঙের গাউনে সেজেছেন শিবানী। কালো স্যুট প্যান্ট পরে কনের পাশে দাঁড়িয়ে ফারহান। সেখানেই তাঁরা একে অপরের কাছে শপথ জ্ঞাপন করেছেন।

Advertisement

আখতারদের খামারবাড়ির ছবি

সর্বভারতীয় সংবাদমাধ্যম সূত্রে খবর, খণ্ডালার পাহাড়ি এলাকায় জাভেদের খামারবাড়ি। প্রাকৃতিক দৃশ্য উপভোগ করতে করতে বিয়ে দেখলেন অতিথিরা। খামারবাড়ির পাশে সরকারি বাংলোতে উঠেছেন কয়েক জন অতিথি। কনে যাত্রী আর একটু দূরে একটি গেস্ট হাউসে থাকছে।

সেই খণ্ডালা খামারবাড়ির ছবির খোঁজও মিলেছে। গাছগাছালিতে ভরা খামারবাড়ির এক টুকরো ছবি রইল নীচে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন