Gourab Chatterjee

বিবাহ-বন্ধনে

পুজোর পরপরই গৌরব চট্টোপাধ্যায় ও দেবলীনা কুমারের বিয়ের দিন পাকা হতে চলেছে বলেও খবর।

Advertisement
শেষ আপডেট: ০৫ অক্টোবর ২০২০ ০০:০১
Share:

ত্বরিতা ও সৌরভ। ডান দিকে, গৌরব ও দেবলীনা

আগামী বছর জানুয়ারির মাঝামাঝি সাত পাকে বাঁধা পড়তে চলছেন তরুণকুমারের নাতি সৌরভ বন্দ্যোপাধ্যায় ও অভিনেত্রী ত্বরিতা চট্টোপাধ্যায়। তারিখ পাকা হয়ে গেলেও বিয়ের অনুষ্ঠান নিয়ে চিন্তিত দুই পরিবারই। ত্বরিতার কথায়, ‘‘করোনার আবহে বিয়ের প্রস্তুতির ব্যাপারে এখনও বেশি দূর এগোতে েপারিনি।’’ সৌরভ বললেন, ‘‘সামাজিক ভাবেই বিয়ে করব। তবে পুজোর পরে অতিমারির সংক্রমণের তারতম্য অনুযায়ী প্ল্যানিংয়ের হেরফের হতে পারে।’’

Advertisement

পুজোর পরপরই গৌরব চট্টোপাধ্যায় ও দেবলীনা কুমারের বিয়ের দিন পাকা হতে চলেছে বলেও খবর। মেয়র পারিষদ দেবাশিস কুমারের কন্যা দেবলীনা অনেক দিন ধরেই সম্পর্কে রয়েছেন উত্তমকুমারের নাতি গৌরবের সঙ্গে। বিয়ের ব্যাপারে দেবলীনা বললেন, ‘‘আমার বাবা বিয়ের কথা পাকা করে ফেলে রাখবেন না।’’ গৌরব এখনই কথা বলতে নারাজ। নতুন বছরের শুরুতে এই জুটিও বিয়ের পিঁড়িতে বসে পড়তে পারে। দেবলীনার জন্য গৌরবের পরিবার থেকে গয়না গড়া ও দুই পরিবারে তত্ত্বের আদান-প্রদান নিয়েও কথাবার্তা চলছে বলে খবর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন