সানির পর্ন-ইমেজে বিড়ম্বনায় প্রোডিউসার

কথায় বলে পুরনো চাল ভাতে বাড়ে। কিন্তু পুরনো প্রফেশন যে পাতে মারে, এমন এক প্রবাদ বোধহয় সত্যি হতে পারে সানি লিওনের ক্ষেত্রে। অভিনয় জীবনে সানি যখন একটু একটু করে এগোচ্ছেন, তখনই বাধ সাধছে তাঁর পুরনো প্রফেশন।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০৪ সেপ্টেম্বর ২০১৫ ০০:০২
Share:

কথায় বলে পুরনো চাল ভাতে বাড়ে। কিন্তু পুরনো প্রফেশন যে পাতে মারে, এমন এক প্রবাদ বোধহয় সত্যি হতে পারে সানি লিওনের ক্ষেত্রে। অভিনয় জীবনে সানি যখন একটু একটু করে এগোচ্ছেন, তখনই বাধ সাধছে তাঁর পুরনো প্রফেশন। সম্প্রতি অক্ষয় কুমারের সঙ্গে ‘সিং ইজ ব্লিং’-এ কাজ করার সুযোগ পেয়েছেন এই প্রাক্তন পর্নস্টার। সেই সূত্রে, এই ছবির সঙ্গে সানির নাম জুড়ে মিডিয়ায় খবরও হয়েছে। আর এতেই বিড়ম্বনায় পড়েছে ছবির প্রযোজনা সংস্থা।

Advertisement

অস্বস্তি এতটাই মাথা চাড়া দেয় যে, শেষ পর্যন্ত প্রোডাকশন হাউস থেকে সাংবাদিকদের বলা হয় ‘এটি কোনও ভাবেই সানি লিওন-টাইপের ছবি নয়’। অক্ষয়ের সর্দার অবতারের একটা আলাদা অডিয়েন্স আছে এবং এই ধরনের ছবি সপরিবারে দেখা যায় বলে জানায় এই হাউস। তাই আপাতত ছবির প্রচার-পর্ব থেকে বাদ রাখা হয়েছে সানি লিওনের নাম।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন