First Look Of New Bengali Movie

আসছে নতুন ছবি ‘মন পতঙ্গ’, প্রকাশ্যে ছবির প্রথম লুক

তাঁদের পরিচালিত প্রথম ছবি ‘কালকক্ষ’। আসছে রাজদীপ এবং শর্মিষ্ঠা পরিচালিত দ্বিতীয় ছবি ‘মন পতঙ্গ।’তাঁদের পরিচালিত প্রথম ছবি ‘কালকক্ষ’। আসছে রাজদীপ এবং শর্মিষ্ঠা পরিচালিত দ্বিতীয় ছবি ‘মন পতঙ্গ।’

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১০ ফেব্রুয়ারি ২০২৩ ১২:০৯
Share:

প্রকাশ্যে এল নতুন বাংলা ছবি ‘মন পতঙ্গ’র প্রথম লুক। —নিজস্ব চিত্র।

গ্রামের দুই ভিনধর্মীর ছেলে মেয়ে। এক জন হিন্দু এবং অপর জন মুসলমান। একে অপরকে ভালবেসে গ্রাম ছাড়েন। তার পর শুরু লড়াই। তাঁদের জীবনের নতুন যাত্রা পথে বহু চরিত্র এসেছেন। কেউ বলেছেন যেন নিজেদের কোনও গণ্ডিতে সীমাবদ্ধ করে না ফেলেন। আবার কেউ কেউ বলেন বেশি লোভ না করে অল্পতেই সন্তুষ্ট থাকতে। এমনই এক প্রেক্ষাপটে নতুন ছবির গল্প বুনেছেন পরিচালক রাজদীপ পাল এবং শর্মিষ্ঠা মাইতি। ছবির নাম ‘মনপতঙ্গ।’

Advertisement

পরিচালক জুটির প্রথম ছবি ‘কালকক্ষ।’ তাঁদের কথায়, “আগের ছবির সঙ্গে এই ছবির কোনও মিল নেই। ‘কালকক্ষ’ অনেক বেশি রূপকধর্মী ছবি। বরং ‘মন পতঙ্গ’ ছবিটি জীবন ভিত্তিক এবং প্রাণবন্ত। এই ছবি দুটি মানুষের শূন্য থেকে শুরুর গল্প বলবে। তাঁদের স্বপ্নকে কীভাবে তাঁরা চরিতার্থ করবে সেই যাত্রাই দেখবেন দর্শক।”

ছবিতে মুখ্য ভূমিকায় দেখা যাবে জয় সেনগুপ্ত, সীমা বিশ্বাস, নবাগত শুভঙ্কর মোহন্ত বৈশাখী রায়, অমিত সাহা-সহ আরও অনেকে। প্রকাশ্যে ছবির ‘ফার্স্ট লুক।’ ছবিটির প্রযোজনার দায়িত্বে ‘অরোরা ফিল্ম কর্পোরেশন’। ছবির শুটিং শেষ। বেশ কিছু আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে ‘মন পতঙ্গ’ ছবির প্রদর্শনের কথা। ২০২৩ সালের শেষে মুক্তি পাওয়ার কথা এই ছবির।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন