Shah Rukh Khan

‘জওয়ান’ মুক্তির এক দিন আগে মন্নতের সামনে জমায়েত, দেখা দিলেন কি শাহরুখ?

আর মাত্র একটা দিনের অপেক্ষা। তার পরই জওয়ান হয়ে বড় পর্দায় দেখা দেবেন শাহরুখ। তার আগে হঠাৎ জমায়েত মন্নতের সামনে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ০৬ সেপ্টেম্বর ২০২৩ ১২:৪১
Share:

শাহরুখ খান। ছবি: সংগৃহীত।

হঠাৎই শাহরুখ খানের বাড়ি ‘মন্নত’-এর সামনে বুধবার ভিড়। না, এ বার কোনও বিক্ষোভ নয়, অনুরাগীরা ভালবাসা জানাতে এসেছিলেন প্রিয় তারকাকে। ‘জওয়ান’ ছবির ‘রামাইয়া ভাস্তাভাইয়া’ গানে মন্নতের সামনে নাচলেন একদল নৃত্যশিল্পী। দেখা দিলেন কি ‘বাদশা’?

Advertisement

চব্বিশ ঘণ্টার কম সময় বাকি ‘জওয়ান’ মুক্তির। শাহরুখের এই ছবি প্রথম দিনেই দেখে ফেলার হিড়িক চোখে পড়ার মতো। দেশের বিভিন্ন প্রান্তে একই ছবি। অগ্রিম বুকিংয়ের ক্ষেত্রে ব্যাপক সাড়া পেয়েছে এই ছবি। এমনকি, শাহরুখের আগের ছবি ‘পাঠান’-এর অগ্রিম বুকিংকেও টপকে গিয়েছে ‘জওয়ান’। নিজের গড়া নজির নিজেই ভাঙছেন শাহরুখ। ছবি মুক্তির দিন, অর্থাৎ ৭ সেপ্টেম্বর যে হইহই করে উদ্‌যাপন করতে চলেছেন বাদশার অনুরাগীরা, তা নিয়ে কোনও সন্দেহ নেই। তবে তার আগে যেন আর তর সইছে না শাহরুখের বাড়ির সামনে জমায়েত অনুরাগীদের।

তবে দেখা পাওয়া যায়নি বাদশার।

Advertisement

৭ সেপ্টেম্বর মুক্তি পেতে চলেছে ‘জওয়ান’। শোনা যাচ্ছে অগ্রিম বুকিংয়ে ইতিমধ্যেই নাকি প্রায় ৩৭ কোটি টাকার ব্যবসা করেছে এই ছবি। অনুমান করা হচ্ছে, প্রথম দিনেই এই ছবি পার করতে পারে ১০০ কোটির গণ্ডি। শাহরুখের প্রথম ‘প্যান ইন্ডিয়া’ ছবি। হিন্দি-সহ মুক্তি পাচ্ছে একাধিক ভাষায়। শাহরুখ খান ছাড়াও এই ছবিতে রয়েছেন নয়নতারা, বিজয় সেতুপতি, দীপিকা পাড়ুকোন-সহ এক ঝাঁক অভিনেত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন