Aamir Khan runs through Kolkata

শহরে শুটিং আমিরের

এই প্রথম কলকাতায় নিজের ছবির শুটিং করছেন আমির। শহরে বলিউডি ফিল্মের শুটিং লেগে থাকলেও খানেদের একজনের শুটিং করাটা অন্য মাত্রা যোগ করে বইকি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৯ ডিসেম্বর ২০১৯ ০০:০১
Share:

আমির

রবিবারের কাকভোর, শহরের ঘুম ভাঙতে তখনও দেরি। হাওড়া ব্রিজে গাড়ির আনাগোনা অন্য দিনের মতো না হলেও কম ছিল না। গাড়ির হেডলাইটও তখন নেভেনি। সেই আলো চিরেই একটি লোক ছুটছে। হট করে দেখলে ঠাহর করা মুশকিল! ক্যামেরা, সিকিয়োরিটির আয়োজন বুঝিয়ে দিচ্ছে, দৌড়বীরটি কোনও বিগশট হতে বাধ্য। মাথার টুপি, দাড়ি-গোঁফের আড়ালে অস্পষ্ট মুখটা ক্রমশ স্পষ্ট হতে থাকে। ইনি লাল সিং চাড্ডা ওরফে আমির খান।

Advertisement

এই প্রথম কলকাতায় নিজের ছবির শুটিং করছেন আমির। শহরে বলিউডি ফিল্মের শুটিং লেগে থাকলেও খানেদের একজনের শুটিং করাটা অন্য মাত্রা যোগ করে বইকি। আমির হাওড়া ব্রিজে যাওয়ার আগেই তাঁর টিম গিয়ে সবটা তৈরি করে রেখেছিল। তিনি মোটে মিনিট দশেক সময় উপস্থিত ছিলেন প্রথম হুগলি সেতুতে। দিনভর শহরের আনচাকানাচে ‘লাল সিং চাড্ডা’র শুট করেন অভিনেতা। গোটা দিনই পরনে হালকা রঙের ট্র্যাক প্যান্ট, গাঢ় গেঞ্জি পরে দেখা গেল তাঁকে। বাউন্সার পরিবেষ্টিত তারকার নাগাল পেতে কলেজ স্ট্রিটে ভক্তেরা আবদার জানালে তাঁদের হতাশ করেননি আমির। কলেজ স্ট্রিট- আর্মহাস্ট স্ট্রিট চত্বরে দুপুরের অনেকটা সময় কাটান তিনি। একটি দিনের শুটিংয়েই এসেছিলেন আমির। তাই রবিবারই শহর ছাড়েন অভিনেতা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন