Suhana Khan

Suhana Khan: নিখুঁত নয়, নিজের হয়ে থাকো, সুহানার জন্মদিনে শুভেচ্ছা শাহরুখ-গৌরীর

সামনে সুহানার প্রথম ছবি ‘আর্চিজ’ মুক্তি পাবে। মেয়ের জন্মদিনে শুভেচ্ছা জানালেন শাহরুখ ও গৌরী খান। শুভেচ্ছাবার্তায় কিং খান আনলেন সিনেমাকেই।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২২ মে ২০২২ ১৩:০৮
Share:

মেয়ের জন্মদিনে শুভেচ্ছা জানালেন শাহরুখ-গৌরী ফাইল চিত্র।

জোয়া আখতারের আগামী ছবি ‘আর্চিজ’-এ বলিউডে হাতেখড়ি হচ্ছে শাহরুখ ও গৌরী-কন্যা সুহানা খানের। তা নিয়ে আগেই মেয়েকে শুভেচ্ছা জানিয়েছেন কিং খান। মেয়ের জন্মদিনের শুভেচ্ছাতেও শাহরুখ টেনে আনলেন সিনেমাকেই। আর গৌরী ইনস্টাতে পোস্ট করলেন মেয়ের একটা ছবি। রঙিন প্রিন্টেড কোট, গোলাপি প্যান্টের সঙ্গে মানানসই জুতোয় সুহানাকে অনবদ্য দেখাচ্ছে বলে মত দিয়েছেন ভক্তরা। ছবির ক্যাপশনে গৌরী লিখেছেন, ‘বার্থডে গার্ল’। মায়ের পোস্টে হৃদয়ের ইমোজি দেন সুহানাও। ইতিমধ্যে এই পোস্টটি পছন্দ করেছেন ৮২ হাজার নেটাগরিক। গৌরীর ওই পোস্টে মন্তব্য করেছেন জোয়া আখতার, কর্ণ জোহর, মণীশ মলহোত্র, নেহা ধুপিয়ারা।

Advertisement

মেয়ের জন্মদিনের আগে একটি সুন্দর বার্তা লিখেছেন শাহরুখ। মেয়ের প্রথম ছবির জন্য সমস্ত কলাকুশলীকে শুভেচ্ছা জানিয়েছেন। তার পর মেয়ের উদ্দেশে লেখেন, ‘সুহানা মনে রেখো, তুমি কখনও নিখুঁত হবে না... কিন্তু নিজের হয়ে থাকাটাই সবচেয়ে বড় ব্যাপার। সবার প্রতি স্নেহশীল হও। অভিনেতা হিসেবে নিজের সেরাটা দাও।’ এর পর শাহরুখের আরও সংযোজন, ‘ইট-পাটকেল হোক বা করতালি, কোনওটাতে ভেসো যেয়ো না। সিনেমার পর্দায় তোমার অভিনীত যে অংশটি পড়ে থাকবে, সেটা একান্ত তোমার হয়ে থেকে যাবে। অনেক দূর এগোতে হবে। কিন্তু মানুষের হৃদয়ের কাছে যাওয়ার রাস্তা অন্তহীন... এগিয়ে যাও, হাসো। আলো থাকুক... থাকুক ক্যামেরা আর ‘অ্যাকশন’! আরও এক অভিনেতার পথচলা শুরু হল।’

আর্চিজ কমিক্‌সের দেশীয় পর্দা-সংস্করণ ‘দ্য আর্চিজ’ মুক্তি পাবে নেটফ্লিক্সে। সম্প্রতি ওই ছবির বিভিন্ন চরিত্রের ‘লুক’ সামনে এসেছে। সেটা দেখে অনুমান করা হচ্ছে, ভেরোনিকার চরিত্রে দেখা যাবে শাহরুখ-কন্যাকে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন